বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

ওসমানীতে যে কারণে নারী যাত্রীকে রেখে লন্ডন গেল বিমান

Screenshot 20210729 194110 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ জামিলা চৌধুরী নামে এক নারী যাত্রীকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে রেখে লন্ডনগামী বিমানের ফ্লাইটটি ছেড়ে চলে যায়।

বিমান সূত্রে জানা যায়,নির্ধারিত সময়ের মধ্যে ওই যাত্রী তার অতিরিক্ত ওজনের লাগেজের ব্যাপারে কোন সিদ্ধান্ত নিতে না পারায় তাকে রেখে ফ্লাইট লন্ডনের উদ্দেশ্যে যাত্রা করে।
এদিকে যুক্তরাজ্য প্রবাসী জামিলা চৌধুরী গণমাধ্যমকে জানান, বাবার অসুস্থতার খবর পেয়ে তিনি লন্ডনে সন্তানদের রেখে জরুরিভিত্তিতে দেশে এসেছিলেন। মঙ্গলবার তার ফেরার কথা ছিল। যথারীতি তিনি সিলেট আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

তিনি বলেন, ওই যাত্রীর সাথে নির্ধারিত ওজনের চেয়ে ৪৪ কেজি মালামাল বেশি ছিল। প্রতি কেজি ২ হাজার ৬১১ টাকা হিসেবে এক লাখ টাকার উপরে পরিশোধ করার কথা। কিন্তু যাত্রী কোনভাবেই ওভার ওয়েটের মূল্য পরিশোধ করতে রাজি হননি।

ওমর হায়াত জানান, নির্ধারিত সময়ের একঘন্টা আগে আন্তর্জাতিক ফ্লাইটের দরজা বন্ধ করতে হয়। কিন্তু ওই যাত্রী নির্ধারিত সময়ের মধ্যে তার লাগেজের ব্যাপারে কোন সিদ্ধান্ত নিতে পারেননি। তাই তাকে রেখেই বিমান ছাড়তে হয়েছে। তথ্যসূত্র – সিলেটভিউ

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD