বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

একই দিনে করোনায় ভাই-বোনের মৃত্যু মৌলভীবাজারে

Screenshot 20210729 193509 Facebook - BD Sylhet News

মোঃ তাজুদুর রহমান,মৌলভীবাজার:  মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শীলা ভট্টাচার্য্য (৭০) ও বেনু ভট্টাচার্য্য (৬২) দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে।
গতকাল বুধবার দিবাগত রাতে মির্জাপুরের নিজ বাড়িতেই শীলা ভট্টাচার্যের মৃত্য হয়। বড় বোনের মৃত্যুর ২ ঘন্টা পর মারা যান বেনু ভট্টাচার্য্য।
পরিবারিক সূত্রে জানা যায়, বেনু ভট্টাচার্য্য করোনায় আক্রান্ত হয়ে ৮ দিন মৌলভীবাজার সদর হাসপাতালে আইসিইউতে থেকে চিকিৎসা নিয়ে গতকাল বুধবার রাত সাড়ে ৯ টায় নিজ বাসায় ফিরেছিলেন। বেনু ভট্টাচার্যের স্ত্রী বাসনা ভট্টাচার্য ও বড় বোন শীলা ভট্টাচার্য্য করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে ছিলেন।
তাঁরা দুই ভাইবোন মির্জাপুর গ্রামের মৃত অম্বিকাচরন ভট্টাচার্যের সন্তান ছিলেন।
শীলা ভট্টাচার্য ও বেনু ভট্টাচার্য মিজাপুর চা-বাগানের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। কয়েক ঘন্টার ব্যবধানে দুই ভাই-বোনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
বৃহস্পতিবার সকালে উপজেলা সৎকার কমিটি স্বাস্থ্যবিধি মেনে শহরের পৌর শ্বশ্মান ঘাটে তাঁদের অন্তেষ্ঠিক্রিয়া সম্পন্ন করে।
শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD