রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট নগরীর ভাঙ্গাচুরা সড়ক অবিলম্বে মেরামতের দাবী জানিয়েছে জাগো সিলেট আন্দোলন অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ
cloudservicebd.com

বিয়ানীবাজারে বাড়ছেন করোনা রোগী, ৭১ নমুনায় পজিটিভ ৫০

Screenshot 20210728 005437 Facebook - BD Sylhet News

বিয়ানীবাজার প্রতিনিধি:: করোনা রোগী শনাক্তের দিক থেকে এবার নতুন রেকর্ড গড়েছে প্রবাসী অধ্যুষিত বিয়ানীবাজার উপজেলা। প্রথমবারের মতো এই উপজেলায় একসাথে সর্বাধিক ৫০জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে বিয়ানীবাজারে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮০১ জন।

জানা যায়, গত ২৪ এপ্রিল বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ৭১ জনের নমুনা সংগ্রহ করে সিলেটের ওসমানী ও শাবি ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৪৮ জন। এ ছাড়া ২৭ জুলাই সিলেটের দুটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিয়ানীবাজারের আরও দুজনের শরীরের করোনার অস্তিত্ব শনাক্ত হয়েছে।

বিয়ানীবাজারে গত বছরের ২৪ এপ্রিল প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। আর প্রথম মৃত্যু ঘটে ওই বছরের মে মাসে। বিয়ানীবাজারে করোনা পরিক্ষায় আক্রান্তের হার ৭৫ শতাংশেরও বেশি। পাশাপাশি মৃত্যুর হারও এই উপজেলায় আশঙ্কাজনক। শনাক্তদের মধ্যে মৃত্যুর হার প্রায় ১০ শতাংশের কাছাকাছি।

এদিকে, করোনা সংক্রমণের এমন ঊর্ধ্বগতিতে শঙ্কা প্রকাশ করেছেন স্থানীয় স্বাস্থ্য বিভাগের দায়িত্বশীলরা। আর সেকারণেই জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগসহ প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD