রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

ভারতে ভূমিধসে প্রাণহানিতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

Screenshot 20210725 175245 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন ভারতের মহারাষ্ট্র রাজ্যে মৌসুমি বৃষ্টিপাত ও বন্যায়  সৃষ্ট ভূমিধসে প্রাণহানির ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন।

ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্করকে পাঠানো এক শোক বার্তায় ড. মোমেন বলেন, প্রয়োজনের সময় বাংলাদেশ যথাসাধ্য সহায়তা দেয়ার জন্য প্রস্তুত রয়েছে।
পররাষ্ট্র মন্ত্রনালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর বলা হয়েছে।

তিনি বলেন, জলবায়ু পরিবর্তনের দুর্যোগ বৃদ্ধির প্রেক্ষিতে বাংলাদেশ ও ভারতকে দুর্যোগ পরবর্তী প্রভাবগুলো সামলানো এবং মোকাবিলায় একযোগে কাজ করতে হবে।
বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী মৃতদের আত্মার শান্তি, আহতদের দ্রুত আরোগ্য কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং  ক্ষতিগ্রস্ত পরিবারগুলো অপূরণীয় ক্ষতি কাটিয়ে ওঠার শক্তি পায়, এ জন্য সৃষ্টিকর্তার সহায়তা কামনা করেন।

উল্লেখ্য. জাতির পিতার জন্মশত বার্ষিকী এবং বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন অনুষ্ঠানে যোগ দিতে গত মার্চে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঢাকা সফরকালে বাংলাদেশ ও ভারতের মধ্যে দুর্যোগ ব্যবস্থাপনায় সহযোগিতার বিষয়ে একটি এমওইউ স্বাক্ষরিত হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD