রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

মাছের ড্রামের ভেতরে লুকিয়ে থেকে বাড়ি ফিরছিলেন ১০ যাত্রী

FB IMG 1627063964842 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ কঠোর বিধিনিষেধ বাড়ি ফিরতে মাছবাহী ট্রাকে ড্রামের ভেতর চেপে বসেছিলেন ১০ জন যাত্রী। ঢাকা থেকে বের হয়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চেকপোস্ট ফাঁকি দিয়ে জয়দেবপুর চৌরাস্তা পার হলেও রাজেন্দ্রপুর এলাকায় এসে ধরা পড়ে যান তাঁরা।

মহানগর পুলিশ ট্রাকে থাকা মাছের খালি ড্রাম থেকে ওই যাত্রীদের বের করে এনে ছেড়ে দিলেও ট্রাকচালকের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে। সেই সঙ্গে ট্রাকটি আটক রাখা হয়েছে। আজ শুক্রবার বেলা দেড়টার দিকের ঘটনা এটি।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে রয়েছে চেকপোস্ট। এ ছাড়া কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব ও পুলিশ সার্বক্ষণিক মাঠে টহল দিচ্ছে। রয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। কঠোর বিধিনিষেধের মধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে মাছবাহী ট্রাকের ওপর ড্রামের ভেতর চেপে বাড়ি ফিরছিলেন ১০ জন যাত্রী।

দুপুরে তাঁরা ঢাকা থেকে ওই ড্রামের ভেতরে উঠে বসেন। গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চেকপোস্ট পার হলেও রাজেন্দ্রপুর এলাকায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের সন্দেহ হলে ট্রাকটি আটক করে তল্লাশি চালায়। এ সময় মাছের ড্রাম থেকে বেরিয়ে আসেন লুকিয়ে থাকা যাত্রীরা।

গাজীপুর মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার (উত্তর) মেহেদী হাসান বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর চৌরাস্তায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি চালানো হচ্ছিল। এমন সময় ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি মাছের ট্রাক সন্দেহ হলে থামিয়ে তল্লাশি করা হয়। তখন ওই ট্রাকে মাছের ড্রামের ভেতর থেকে প্রায় ১০ জন যাত্রী বের করে আনা হয়। পরে ড্রামের ভেতর থেকে যাত্রীদের নামিয়ে এনে ছেড়ে দিলেও চালকের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD