রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় ২ ভাইয়ের মৃত্যু

বিডি সিলেট ডেস্ক::  বরিশালের গৌরনদীর বাটাজোরের বাইছখোলা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ জুলাই) সকাল ৯টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পটুয়াখালীর মির্জাগঞ্জের পিপড়াখালী এলাকার আব্দুর রহমানের ছেলে কামরুল হাসান (২৪) ও একই উপজেলার ঝাটিবুনিয়া এলাকার মতিন ভূইয়ার ছেলে মো. হোসাইন ভূইয়া (২৩)। তারা দুজন সম্পর্কে খালাতো ভাই।

গৌরনদী হাইওয়ে থানার ট্রাফিক সার্জেন্ট মো. মাহাবুব উজ্জল জানান, কামরুল ও হোসাইন ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তারা পরিবারের সঙ্গে ঈদ উদযাপনের জন্য মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে সকাল ৯টার দিকে বাইছখোলা এলাকা পৌঁছালে বৃষ্টির মধ্যে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে দুজনই আহত হন। তাদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, দুঘটনার খবর তাদের স্বজনদের জানানো হয়েছে। তারা গৌরনদীর উদ্দেশে রওনা হয়েছেন। তারা পৌঁছালে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি হস্তান্তর করা হবে। সূত্র: জাগো নিউজ

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD