মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ
cloudservicebd.com

বাংলাদেশ নয়, মালদ্বীপেই হচ্ছে এশিয়া কাপ

FB IMG 1626728240457 - BD Sylhet News

স্পোর্টস ডেস্কঃ এবারের এশিয়া কাপ হচ্ছে মালদ্বীপেই। যদিও ‘ডি’ গ্রুপের ম্যাচগুলো সিলেটে আয়োজনের আবেদন জানিয়েছিল বাংলাদেশের দল বসুন্ধরা কিংস।

কিন্তু তাতে সাড়া দেয়নি এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)। ম্যাচগুলো মালদ্বীপের মাঠে হবে বলে জানিয়ে দিয়েছে সংস্থাটি।

নিজেদের ওয়েবসাইটে সোমবার এই তথ্য নিশ্চিত করে এএফসি কাপের ম্যাচগুলোর ভেন্যু ও সময়সূচি জানিয়ে দিয়েছে এএফসি।

বসুন্ধরা কিংসের প্রথম আবেদনটিতে সাড়া দিয়েছিল এএফসি। দলটির কথায় মাচগুলোর সময় পিছিয়ে দেয় তারা। কিন্তু এবার আর কিংসের কথা রাখেনি এশিয়ান ফুটবলের নিয়ন্তা সংস্থাটি।

অর্থাৎ পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, আগামী ১৫ আগস্টে ভারতের বেঙ্গালুরু এফসি ও মালদ্বীপের ঈগলস এফসির প্লে-অফ ম্যাচ দিয়ে পর্দা উঠবে এএফসি কাপের। এ ম্যাচের জয়ীরা সুযোগ পাবে ‘ডি’ গ্রুপে খেলার। মালদ্বীপের দল মাজিয়া স্পোর্টসের বিপক্ষে ১৮ আগস্ট প্রথম ম্যাচ খেলবে বসুন্ধরা কিংস।

২১ আগস্ট প্লে-অফ বিজয়ী আর ২৪ আগস্ট ভারতের দল মোহন বাগানের বিপক্ষে পরের ম্যাচ খেলবে বাংলাদেশের দলটি।

উল্লেখ্য, গত মে মাসে মালদ্বীপেই হওয়ার কথা ছিল এই গ্রুপের ম্যাচগুলো। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে ৩০ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত সূচি নির্ধারণ করে এফসি।

কিন্তু একই সময়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলা থাকায় খেলা পেছানোর আবেদন করে বসুন্ধরা কিংস। সে আবেদনে সাড়া দিয়ে আগাস্টে প্রতিযোগিতা আয়োজনের নতুন সিদ্ধান্ত জানায় আয়োজক সংস্থা।

এবার ভেন্যু পাল্টে ম্যাচগুলো বাংলাদেশে আয়োজনের জন্য আবেদন করে কিংস। কিন্ত কিংসের সেই আবেদনে সাড়া মেলেনি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD