রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:২১ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

করোনায় মারা গেলেন বাগবাড়ি নূরীয়া জামে মসজিদের ইমাম

20210718 023052 - BD Sylhet News

বিডি সিলেট :: করোনাক্রান্ত হয়ে সিলেট নগরীর বাগবাড়ি নূরীয়া জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা লুৎফুর রহমান নজিবী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার (১৭ জুলাই) বেলা ১২ টা ৪০ মিনিটে নগরীর মাউন্ট এডোরা হসপিটালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী ও ৩ সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।মরহুমের ভাই আব্দুর রহমান পারভেজ জানান, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মাওলানা লুৎফুর রহমান নজিবী সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ১৮দিন ধরে তিনি করোনার সাথে পাঞ্জা লড়ছিলেন। সর্বশেষ শনিবার সকালে তাঁর অবস্থার অবনতি হলে নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়। সেখানেই বেলা ১২টা ৪০ মিনিটে নজিবী মৃত্যুর কাছে হার মানেন।

মরহুমের প্রথম জানাযা তার কর্মস্থল বাগবাড়ি নূরীয় জামে মসজিদ প্রাঙ্গণে হওয়ার কথা থাকলেও সময় স্বল্পতায় তা সম্ভব হয়নি। তাদের গ্রামের বাড়ি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বরনী বারহাল গ্রামে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

মাত্র ৪০ বছর বয়সে করোনার কাছে হেরে যাওয়া হাফিজ মাওলানা লুৎফুর রহমান নজিবী প্রায় ৩ বছর ধরে বাগবাড়ি নূরীয়া জামে মসজিদে ইমামতি করছিলেন। এর আগে তিনি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল কেন্দ্রীয় জামে মসজিদে ইমামতি করেন। তার পিতা মৃত মাওলানা আজির উদ্দিনও এলাকায় ছিলেন পরিচিত একজন। ৪ ভাই এক বোনের মধ্যে মাওলানা লুৎফুর রহমান নজিবী ছিলেন সবার বড়। ইমামতি ছাড়াও তিনি প্রাথমিক চিকিৎসা বিষয়েও ডিগ্রী অর্জন করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD