শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
৯০ দিন পর মহাকাশ স্টেশন থেকে পৃথিবীতে ফিরলেন চীনা নভোচারীরা! পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে
cloudservicebd.com

রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট এর মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধন

1626267776924 1626267774026 RC PIR SIR 2 copy - BD Sylhet News

বিডি সিলেট :: রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট এর উদ্যোগে করোনা মহামারীর মধ্যে পাঁচটি প্রজেক্ট সম্পন্ন করা হয়েছে। ১৩ জুলাই বুধবার সিলেট সার্কিট হাউজের সামনে রবীন্দ্র স্মরনীতে প্রথমে অসহায় দরিদ্রদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করে কর্মসুচীর উদ্বোধন করেন পিডিজি লে: কর্নেল প্রিন্সিপাল আতাউর রহমান পীর।

রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট’র প্রেসিডেন্ট সাইফুর রহমান খোকনের সভাপতিত্বে ও সেক্রেটারি ইঞ্জি: মঈনুল ইসলাম চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসাইন এজি পিপি আবু সুফিয়ান, আইপিপি রোটা রেহান উদ্দিন রায়হান, ক্লাব চার্টার মেম্বার ও রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি রোটা আব্দুর রহমান জামিল, প্রেসিডেন্ট ইলেক্ট রোটা ইকবাল হোসাইন, ভাইস প্রেসিডেন্ট আব্দুল বাসিত,ট্রেজারার দেওয়ান রুসু চৌধুরী, ডাইরেক্টর আসাদুজ্জামান রনি ও চিফ সার্জেন্ট তাজ উদ্দিন খান আলম।

মাসব্যাপী কর্মসূচীতে রয়েছে দরিদ্র জনগনের মধ্যে রান্না করা খাবার বিতরণ, থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত একজন কিশোরী কে আর্থিক সহযোগীতা ও সুস্থ না হওয়া পর্যন্ত রক্ত দান অব্যাহত, সিলেট রেড ক্রিসেন্ট হাসপাতালে বনজ ও ফলজ বৃক্ষরোপণ এবং কোভিড ১৯ সংক্রান্ত সচেতনতামুলক লিফলেট বিতরন ও ক্লাবের ভাইস প্রেসিডেন্ট রোটা আব্দুল বাসিতের জন্মদিন উদযাপন।
রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট এর উদ্যোগে দ্বিতীয় দিনের মতো নগরীর বিভিন্ন স্থানে অসহায়, দরিদ্র জনসাধারনের মধ্যে মাসব্যাপী রান্না করা খাবার বিতরন কর্মসুচীর অংশ হিসেবে ১৪ জুলাই বুধবার নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে প্রায় তিন’শ জনগনের মধ্যে খাবার বিতরন করে। ক্লাব প্রেসিডেন্ট রোটা সাইফুর রহমান খোকনের সভাপতিত্বে ও সেক্রেটারি রোটা, ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন কুশিয়ারা জোন কো- অর্ডিনেটর পিপি ফয়সল করিম মুন্না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসাইন এসিসট্যান্ট গভর্নর পিপি আবু সুফিয়ান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোটারি লাস্ট ইয়ারের কুশিয়ারা জোন কো অর্ডিনেটর পিপি মুহাম্মদ কবির উদ্দিন, আইপিপি রেহান উদ্দিন রায়হান, ভাইস প্রেসিডেন্ট রোটা আব্দুল বাসিত, ও ক্লাব ট্রেজারার রোটা দেওয়ান রুশু চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD