মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

শিরোনাম ::
কোম্পানীগঞ্জে লিগ্যাল এইড এর অংশীজন সভা অনুষ্ঠিত অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত – ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা
cloudservicebd.com

এম মাসুদ আহমদ এর মাতার ইন্তেকাল,সাবেক শিক্ষামন্ত্রী’র শোক

20210712 181425 - BD Sylhet News

বিডি সিলেট :: বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সাংগঠনিক সম্পাদক ও বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সাবেক সাধারণ সম্পাদক এম মাসুদ আহমদের মাতা আজ  সোমবার বিকাল সাড়ে ৩টায় সিলেটের নর্থ ইস্ট হাসপাতালে ইন্তেকাল করেছেন।
(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)

এম মাসুদ আহমদের মাতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সফল শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, তিনি আজ এক শোক বার্তায়, মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

দোয়া করি মহান আল্লাহ পাক রাব্বুল আল-আমীন উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুন আমিন।

জানাযার নামাজের সময় পরবর্তীতে জানানো হইবে।

উল্লেখ্য: মায়ের অসুস্হ্যতার জন্য মাসুদ আজ সোমবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে লন্ডন থেকে সিলেট আসার পথে রয়েছেন। যাত্রা পথে মায়ের মৃত্যুর সংবাদ শুনে তিনি শোকাহত। মাসুদ আগামীকাল মঙ্গলবার সকালে সিলেটে এসে পৌঁছাবেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD