মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪১ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত – ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার
cloudservicebd.com

সিলেট নগরীর চৌকিদেখিতে পশুর হাট রুখবে এলাকাবাসি

pic - BD Sylhet News

বিডি সিলেট:: সিলেট নগরীর চৌকিদেখি এলাকায় পশুর হাট বসাতে উদ্যোগ নেয় স্থানিয় একটি পক্ষ। সে লক্ষে সিলেট সিটি করপোরেশনের ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মধ্যাখানে সিলেট বিমান বন্দর সড়কের পাশে লিচু বাগান পয়েন্ট সংলগ্ন হাজী মনসুর খানের খালি জায়গায় হাট বসানোর জন্য স্থানও নির্ধারণ করা হয়। কিন্তু মহামারি করোনা ভাইরাস, এলাকার শান্তি শৃঙ্খলা ও পরিবেশ পরিস্থিতির কথা বিবেচনায় নিয়ে স্থানিয় এলকাবাসি ও তিন ওয়ার্ডের নাগরিকবৃন্দ তাৎক্ষনিক বৈঠকে বসেন। শুক্রবার (৯ জুলাই) মাগরিবের নামাজের শেষে পীরমহল্লা প্রভাতী পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিনের বাসায় এ সভা অনুষ্টিত হয়। সভা শেষে এশার নামাজের পর লিচু বাগান মসজিদে মিলিত হন তিন ওয়ার্ডের নাগরিকবৃন্দ। সেখানে এক সভায় জায়গার মালিক মনসুর খান ঘোষণা করেন এলাকার জনগণের স্বার্থে তিনি তার জায়গায় কোন পশুর হাট বসতে দিবেন না।

এসময় স্থানীয় এলাকাবাসি বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয় পবিত্র ঈদুল আযহা। কিন্তু সেই ঈদকে সামনে রেখে একাবাসির স্বাস্থবিধি ও সুস্বাস্থ্যময় জীবনের কথা চিন্তা না করে আবাসিক এলাকা ও রাস্তার উপরে পশুর হাট বসাতে মরিয়া হয়ে উঠেছে কিছু অসাধু মৌসুমী ব্যবসায়ি চক্র। ওই চক্রের এসকল কবল থেকে এলাকা রক্ষা করতে প্রয়োজনে জীবন বাজি রাখা হবে বলে হুশিয়ারি দেন স্থানিয়রা। সভায় আরো জানানো হয় ৪ ও ৬ নম্বর ওয়ার্ডে পশুর হাট না বসাতে ইতিমধ্যে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার, সিলেটের জেলা প্রশাসক, সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও স্থানিয় থানায় স্মারকলিপিও প্রদান করা হয়েছে।
সভায় উপস্থিত ছিলেন, হাজী মনসুর খান, পীরমহল্লা প্রভাতী পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী আবুল বশর, সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন, মখলিছুর রহমান, ছালিকুর রহমান, ইমরান আহমদ চৌধুরী, মাসুম আহমদ, মাহবুব আহমদ, হাফিজ রাহিম হোসেন, শায়েস্তা তালুকদার, খোকন আহমদ, বাবলু আহমদ, শ্যামল আহমদ, ইমরান মোহাম্মদ, সুহেল আহমদ, মৌলানা নজরুল ইসলাম চৌধুরী, জুয়েল আহমদ, জলিল আহমদ, ফারুক আহমদ, ইমাদ উদ্দিন তোহা,মিনহাজ আহমদ, ইমদাদ উদ্দিন তাজু, সোহেল আহমদ, ইমতিয়াজ উদ্দিন আহমদ, উদয় আহমদসহ প্রমূখ।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD