মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের মাইকিং

FB IMG 1625903261539 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: ব্রাহ্মণবাড়িয়া- আর্জেন্টিনা-ব্রাজিল নিয়ে মাতামাতি থেকে সংঘর্ষ। বাংলাদেশে এই সহিংসতা শিরোনাম হয়ে এল আর্জেন্টিনার পত্রিকায়।

ফুটবল টুর্নামেন্ট এলেই দুই পরাশক্তির বাংলাদেশের সমর্থকরা পরস্পরকে নিয়ে হাসি ঠাট্টা, রসিকতা করে থাকেন। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় ঘটে গেল সহিংসতা।

গ্রুপ পর্যায়ের খেলা শেষে, কোয়ার্টার আর সেমির লড়াইয়ে জিতে দুই দল যখন শিরোপার জন্য মাঠে নামার অপেক্ষায়, তখন সংঘাত এড়াতে ব্রাহ্মণবাড়িয়ায় মাঠে নামতে প্রস্তুত পুলিশ।

এরই অংশ হিসেবে শনিবার (১০ জুলাই) সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের পক্ষ থেকে মাইকিং করে সতর্কতামূলক প্রচারণা শুরু হয়েছে। জেলা শহর ও উপজেলায় অটোরিকশা, সিএনজি ও পিকআপ যোগে মাইকিং করতে দেখা গেছে।

সদর মডেল থানার ওসি এমরানুল ইসলাম বলেন, সদর মডেল থানাধীন ১৫টি বিটের কর্মকর্তারা মাইকিং শুরু করেছে। বাইরে প্রজেক্টরে গণজমায়েত হয়ে খেলা দেখা যাবে না, বাসায় বসে খেলা দেখতে হবে। এছাড়া খেলা পরবর্তী কোনও বিজয় মিছিল করা যাবে না।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) বলেন, কোপা আমেরিকার খেলা নিয়ে এরই মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। পুলিশ থেকে অতিরিক্ত সতর্কতামূলক ব্যবস্থার নেয়া হচ্ছে। ফাইনাল খেলার দিন ভোর ৫টা থেকে মাঠে থাকবে পুলিশের বিশেষ টিম। এছাড়া জেলার ১১৬টি বিটে চারজন করে কাজ করবে। পাশাপাশি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা বিশেষ ব্যবস্থা গ্রহণ করব।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD