শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

শিরোনাম ::
মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড় জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী 
cloudservicebd.com

মানুষের জীবন বাঁচাতে ও সাজাতে প্রধানমন্ত্রী পাশে থেকে কাজ করতে হবে – ডা.শিপলু

20210709 165537 - BD Sylhet News

বিডি সিলেট :: চলমান লকডাউনে কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিসের উদ্যোগে নিম্নআয়ের মানুষের মাঝে চাল ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। শুক্রবার (৯ জুলাই) সকাল ১১ টায় সিসিকের প্রথম মেয়র, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের বাড়িতে অসহায় মানুষের মাঝে চাল, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এসময় সংগঠনের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেন, চলমান কোভিড ১৯  মহামারির এই সময়ে আমাদের সকলকে সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি অনুসরণ করা প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরতś জননেত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের নিরাপদ ও সমৃদ্ধ জীবনের জন্য কাজ করছেন। আমাদের সকলকে মানুষের জীবন বাঁচাতে ও সাজাতে মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে কাজ করা উচিত। এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ বাদশা গাজী,  ডা. শাহিন আহমদ, লায়ন কাজি মুকিত সুমন প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD