শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে নিরাপত্তার কারণে পাকিস্তান সফর বাতিল করে দেশে ফিরছে নিউজিল্যান্ড
cloudservicebd.com

শেখ হাসিনার সরকার মানুষের জীবন বাঁচাতে নিরলসভাবে কাজ করছে – আলম খান মুুক্তি

20210707 155759 - BD Sylhet News

বিডি সিলেট :: কঠোর লকডাউনে করোনা ভাইরাস মহাসংকটে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির নিজ উদ্যোগে অসহায় নিম্নমধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষের মাঝে চাউল, ডাইল, তেল, আলু, পিয়াজ ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বুধবার (৭ জুলাই) দুপুর ১২টায় নগরীর আম্বরখানাস্থ দর্শন দেউড়ী এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, বিশ্বব্যাপী আমরা একটি কঠিন দুঃসময় পার করছি। করোনা মহামারীর এই সময়ে চলমান লকডাউনে নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার আন্তরিকভাবে দেশের মানুষের জীবন বাঁচাতে ও জীবন সাজাতে কাজ করছেন। আমাদের সকলকে যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরণ করা প্রয়োজন। অনুষ্ঠানে স্বাস্থ্য বিধি মেনে মানুষের মাঝে চাউল, ডাইল, তেল, আলু, পিয়াজ ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন অসখ্য মানুষ। খাদ্য আর কর্মের জন্য আজ ঘরে ঘরে হাহাকার দেখা দিয়েছে। কঠোর লকডাউন দিয়ে সরকার দেশের মানুষের জীবন বাঁচানোর চেষ্ঠা করে যাচ্ছেন। সে জন্য আমাদের সকল সরকারি বিধিনিষেধ মেনে যেতে হবে। সরকারের পাশাপাশি সমাজের বিবেকবান ও বিত্তবানদের দরিদ্র অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাড়াতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, এডভোকেট আকবর হোসেন, এডভোকেট আবুল কাশেম, রুপম আহমদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকি, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, মো. শাহান, মনসুর আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা অমিত জিৎ সহ সিলেট মহানগর যুবলীগের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিথ ছিলেন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD