রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০০ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

বিয়ে করে স্ত্রীকে বাড়িতে তোলার আগেই করোনায় বরের মৃত্যু

20210704 004257 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: বিয়ে করেছিলেন গত বছরের নভেম্বর মাসে। পরিকল্পনা ছিল এবারের কোরবানী ঈদের পরেই বিয়ে পরবর্তী অনুষ্ঠান সম্পন্ন করে স্ত্রীকে ঘরে তুলবেন। কিন্তু তার আগেই করোনা কেড়ে নিল বরের প্রাণ। গত শুক্রবার রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শেখ নিয়ামুল কবীর (২৭)। তিনি ময়মনসিংহ শিক্ষা বোর্ডের সহকারী প্রোগ্রামার ছিলেন। এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারের মাঝে।

স্বামীর মৃত্যুর পর করোনায় আক্রান্ত গুরুতর অসুস্থ অবস্থায় স্ত্রীর চিকিৎসা চলছে বাবার বাড়িতে। নিয়ামুল কবীরের স্ত্রী ঢাকার একটি বেসরকারি মেডিক্যাল কলেজের চতুর্থ বর্ষের ছাত্রী।

ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হুদা খান জানান, শেখ নিয়ামুল কবীর করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। এরপর পরীক্ষার জন্য নমুনা দেন। ফলাফল আসার আগেই তার অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই তিনি মারা যান। পরে নমুনা পরীক্ষার ফলাফলে তার কভিড পজিটিভ শনাক্ত হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD