রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

সিলেটের গোলাপগঞ্জে ছেলের হাতে বাবা খুন!

20210703 005559 - BD Sylhet News

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘায় ছেলেদের ধারালো ছুরার আঘাতে তোতা মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (২ জুুুুলাই) রাত ৮টার দিকে উপজেলার বাঘা পরগণা বাজার চৌমুহনীতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে মাসুম ও রাজিন নামে ২ছেলে এবং আলাল নামে আরও এক ব্যক্তিসহ ৪/৫ লোক পরগনাবাজার চৌমুহনীতে কিছু বুঝে উঠার আগে তোতা মিয়ার বুকে পিঠে উপর্যূপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জানা যায়, সম্প্রতি তোতা মিয়ার স্ত্রী পাঁচ সন্তানের জননী দিলারা বেগমের সাথে তোতা মিয়ার তালাক হয়। পনের দিন পূর্বে তোতা মিয়া নতুন আরও একটি বিয়ে করেন। এছাড়াও জায়গা জমি নিয়ে তোতা মিয়া ও তার ছেলেদের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ রয়েছে। পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটতে পারে বলে ধারনা করছেন স্থানীয়রা।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD