রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট নগরীর ভাঙ্গাচুরা সড়ক অবিলম্বে মেরামতের দাবী জানিয়েছে জাগো সিলেট আন্দোলন অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ
cloudservicebd.com

ছাতকে লকডাউনের প্রথম দিনে এ্যাকশনে প্রশাসন: মাঠে রয়েছে সেনাবাহিনী ও পুলিশ

20210701 150605 - BD Sylhet News

ছাতক প্রতিনিধি::প্রাণঘাতী করোনা ভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ নিয়ন্ত্রণে ৭ দিনের জন্য দেশজুড়ে কঠোর লকডাউন জারি করা হয়েছে। লকডাউন কার্যকর করতে ছাতক উপজেলাজুড়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হচ্ছে।

বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, পুলিশের সমন্বয়ে চলছে অভিযান। ১লা জুলাই বৃহস্পতিবার সকাল ৬টা থেকেই এই লকডাউন চলছে। আগামী ৭ জুলাই পর্যন্ত থাকবে । বৃহস্পতিবার সকালে ছাতক উপজেলার বেশ কয়েকটি সড়ক ঘুরে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের চিত্র দেখা গেছে। মোড়ে মোড়ে পুলিশ দাঁড়িয়ে আছে চেকপোস্ট বসানো হয়েছে।

জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় কাউকে থাকতে দেওয়া হচ্ছে না। সড়কে থামিয়ে কোথায় যাচ্ছেন, কেন যাচ্ছেন এমন নানা প্রশ্নের পর যৌক্তিক জবাব দিতে পারলেই সাধারণ মানুষকে গন্তব্যে যেতে দেওয়া হচ্ছে। না হয় ফিরিয়ে দেওয়া হচ্ছে এবং জরিমানা ধরা হচ্ছে। রাস্তায় গণপরিবহন চলেনি । ভ্রাম্যমাণ আদালতে গোবিন্দগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করে বেশ ক’জনকে জরিমানাও করা হয়। জরিমানা পরিচালনা করেন উপজেলা (ভুমি) অফিসার তাপশীল।

এসময় সাথে ছিলেন ছাতক-দোয়ারা থানার সার্কেল বিল্লাল হোসেন, বাংলাদেশ পুলিশ, সেনাবাহিনী ফোর্স ও সাংবাদিকবৃদ সহ অনেকেই উপস্থিত ছিলেন। পুরো উপজেলায় বাংলাদেশ পুলিশ ও সেনাবাহিনীকে সঙ্গে নিয়ে এলাকাগুলোতে মানুষকে ঘরে থাকা ও দোকানপাট বন্ধ রাখতে সচেতনতা ও প্রয়োজ্য ক্ষেত্রে কঠোরতাও দেখানো হয়।

উপজেলা ভুমি) অফিসার তাপশীল বলেন, বিধিনিষেধ কার্যকর করতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালিত হচ্ছে।আমরা যেন শতভাগ নিশ্চিত করতে পারি এ কঠোর লকডাউন সে জন্য সকলের সহযোগিতা একান্ত ভাবে কামনা করছি। আপনারা সকলেই ঘরে থাকুন, নিরাপদে সুস্থ থাকুন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD