মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

বড়লেখায় সেনাসহ মাঠে নেমেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা; জনশূন্য বড়লেখা

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখাঃ- করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে আজ থেকে মাঠে রয়েছেন সেনাসদস্যরা।

বুধবার (৩০ জুন) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জারি করা বিধিনিষেধ বাস্তবায়নে সশস্ত্র বাহিনীকে মাঠে নামানোর সিদ্ধান্ত নেয় সরকার।
একইভাবে সরকারের বিধিনিষেধ কঠোরভাবে বাস্তবায়নে পুলিশের মাঠ পর্যায়ের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন আইজিপি।

মৌলভীবাজারের বড়লেখায় বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে জরুরি যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন বন্ধ ছিল। দোকানপাট, বিপণিবিতান খুলতে দেখা যায়নি। সেনাবাহিনী, বিজিবি ও পুলিশের টহল-নজরদারি ছিল চোখে পড়ার মতো। লকডাউনের প্রথম দিনে সকাল থেকে প্রায় জনশূন্য অবস্থায় রয়েছে বড়লেখা পৌর শহর। তবে পণ্যবাহী গাড়ি চলাচল স্বাভাবিক অবস্থায় রয়েছে।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশনা অনুযায়ী বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলী’র নেতৃত্বে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি’র যৌথদল উপজেলার হাজিগঞ্জ বাজার, কাঠালতলী বাজার, রতুলী বাজার, আজিমগঞ্জ বাজার, কানোনগোবাজার এবং অন্যান্য গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করেন।

এদিকে উপজেলার দক্ষিণ ভাগ ও চান্দগ্রাম এলাকায় দুটি চেকপোস্টে বসিয়ে পুলিশ কাজ করছে। জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের হতে নিষেধ করে পুলিশের সচেতনতা প্রচারণা অব্যাহত রয়েছে।

আজকের প্রথম দিনের চলমান লকডাউনের অভিযানে নেতৃত্বে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলী, সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা, জুড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুস্তাফিজুর রহমান, সেনাবাহিনীর ক্যাপ্টেন মাহাদি, থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD