সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৯:৩১ অপরাহ্ন

শিরোনাম ::
তিন বিষয়ে এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়া হবে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করলে ধাক্কা দিয়ে বের করে দেয়া হবে- নানক সিসিকের সীমানা বর্ধনে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে সিলেট মহানগর আ’লীগের অভিনন্দন ঈদের আগে দেশে ১৫৫ কোটি ডলার রেমিট্যান্স পাঠিয়েছে প্রবাসীরা সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত সাবেক মেয়র কামরানের কবর জিয়ারত করলেন নানক দেশে করোনায় মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাসহ দেশে আরো তিনটি নতুন উপজেলা হচ্ছে মৌলভীবাজারে তেল গ্যাস ফিলিং স্টেশনের ধর্মঘট প্রত্যাহার লন্ডনে টানা ভারী বর্ষণ ও বজ্রপাত: ব্যাপক জলাবদ্ধতা ব্রিটিশ বাংলাদেশি শাহনূর হত্যাকাণ্ড; ৬ জনের কারাদণ্ড করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য আরো ৪ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার গোয়াইনঘাটে ২৪ বোতল অফিসার্স চয়েজ মদ ও ৪৪ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোট স্থগিত সিলেটে ফেসবুকে গুজব: গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৭
cloudservicebd.com

সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী

20210613 220650 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেটে পরকীয়ার বলি আইনজীবী আনোয়ার হোসেনকে পরিকল্পিতভাবে হত্যা করেছেন বলে দায় স্বীকার করেছেন তার স্ত্রী শিপা বেগম (৩৫)। রবিবার (১৫ জুন) ৫ দিনের রিমাণ্ড শেষে তাকে আদালতে তোলা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।

আদালতে শিপা বেগম বলেন, তার খালাতো ভাই ও পরকীয়া প্রেমিক শাহজাহানের সাথে পরিকল্পনা করে ৩০ এপ্রিল রাতে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে স্বামী আনোয়ার হোসেনকে হত্যা করেন শিপা। পরে স্বজনদের তিনি জানান, ডায়বেটিস কমে গিয়ে ও হৃদরোগে আক্রান্ত হয়ে তার স্বামীর মৃত্যু হয়েছে।

এর আগে, গত রবিবার (৬ জুন) সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান শিপার রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, পরকীয়ায় জড়িয়ে সিলেটে আনোয়ার হোসেন (৪২) নামে এক আইনজীবীকে হত্যার অভিযোগে শিপা বেগমের (৩৫) বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করা হয়। নিহতের ছোট ভাই মনোয়ার হোসেন বাদি হয়ে বুধবার (২ জুন) সিলেটের আদালতে দরখাস্ত মামলা করেন। আদালতের নির্দেশে মামলাটি (নং-৩(৬)২০২১) রেকর্ড করেছে কোতোয়ালি থানাপুলিশ। মামলায় শিপা বেগম ছাড়াও মামলায় আরো সাতজনকে আসামি করা হয়েছে।

মামলায় পরকীয়ায় জড়িয়ে বিয়ে করা শিপা বেগমের বর্তমান স্বামী খালাতো ভাই সিলেটের কানাইঘাট উপজেলার ঝিঙ্গাবাড়ি রহমত আলীর ছেলে শাহজাহান চৌধুরীকে প্রধান আসামি করা হয়েছে। অন্য আসামিরা হলেন- শিপা বেগমের মা রাছনা বেগম (৫০), নগরীর রায়নগর ১০৪ বাসার মোতাহির আলীর ছেলে এনামুল হাসান (৪৫), সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুরের মৃত সোনা মিয়ার ছেলে এসএম জলিল (৩৫), সিলেট সদর উপজেলার এয়ারপোর্ট থানাধীন কালাগুল এলাকার কালা মিয়ার ছেলে জাকির আহমদ (২৫), সিলেটের গোয়াইনঘাটের ছোটখেল গ্রামের জামাল মিয়ার ছেলে ফয়ছল আহমদ (২৬) ও নগরের সুবিদবাজার লন্ডনী রোডের বাসিন্দা নাইমার (২৫)।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD