সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

শিরোনাম ::
তিন বিষয়ে এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়া হবে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করলে ধাক্কা দিয়ে বের করে দেয়া হবে- নানক সিসিকের সীমানা বর্ধনে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে সিলেট মহানগর আ’লীগের অভিনন্দন ঈদের আগে দেশে ১৫৫ কোটি ডলার রেমিট্যান্স পাঠিয়েছে প্রবাসীরা সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত সাবেক মেয়র কামরানের কবর জিয়ারত করলেন নানক দেশে করোনায় মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাসহ দেশে আরো তিনটি নতুন উপজেলা হচ্ছে মৌলভীবাজারে তেল গ্যাস ফিলিং স্টেশনের ধর্মঘট প্রত্যাহার লন্ডনে টানা ভারী বর্ষণ ও বজ্রপাত: ব্যাপক জলাবদ্ধতা ব্রিটিশ বাংলাদেশি শাহনূর হত্যাকাণ্ড; ৬ জনের কারাদণ্ড করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য আরো ৪ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার গোয়াইনঘাটে ২৪ বোতল অফিসার্স চয়েজ মদ ও ৪৪ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোট স্থগিত সিলেটে ফেসবুকে গুজব: গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৭
cloudservicebd.com

সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান

20210613 174131 - BD Sylhet News

বিডি সিলেট:: সীমান্তে অপরাধ রোধকল্পে সিলেটে সীমান্ত এলাকায় খাদ্য সহায়তা বিতরন করল বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।রবিবার (১৩ জুন) দুপুরে ৪৮ বিজিবি সিলেট ব্যাটালিয়ন কর্তৃক সীমান্তের ১৪৯ পরিবারের হাতে এ খাদ্য সহায়তা তুলে দেওয়া হয়।

বিজিবি এক তথ্য বিবরণীতে জানায়, সিলেট জেলার সীমান্তবর্তী দোয়ারাবাজার এবং গোয়াইনঘাট উপজেলায় সীমান্ত হত্যা, অবৈধ অনুপ্রবেশ এবং বাংলাদেশী নাগরিক কর্তৃক অন্যান্য আন্ত: সীমান্ত অপরাধ রোধকল্পে অসহায়, গরীব, হতদরিদ্র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে এসব খাদ্য সহায়তা বিতরণ করেন ৪৮ বিজিবি সিলেট ব্যাটালিয়ন এর অধিনায়ক লে: কর্ণেল আহমেদ ইউসুফ জামিল, পিবিজিএম,পিএসসি।

এ ব্যাপারে ৪৮ বিজিবি সিলেট ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্ণেল আহমেদ ইউসুফ জামিল বলেন, ব্যাটালিয়নের অধীনস্থ বিওপি এলাকায় সীমান্ত হত্যা সহ নানা অপরাধ রোধকল্পে দুস্থ্য পরিবারের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশন এর সার্বিক সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এর আগেও এভাবে সীমান্তের দুঃস্হ অসহায় মানুষদেরকে খাদ্য সহায়তা দিয়েছে ৪৮ বিজিবি। তিনি বলেন,সীমান্তে অভাবের কারনে যাতে কোন মানুষ অপরাধী কর্মকাণ্ডে জড়িয়ে না পড়ে তার জন্য আমাদের এ প্রচেষ্টা। সীমান্তের সুরক্ষা ও সীমান্ত আইনের বিষয়ে সীমান্তবাসীকে সচেতন করে তুলতে বিজিবি সকল সময় নানা কর্মসুচী অব্যাহত ভাবে চালিয়ে আসছে। লেঃ কর্ণেল জামিল সীমান্ত অপরাধ রোধে বিজিবি’র পাশাপাশি সকল মহলের সহযোগিতারও আহবান জানান।

সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেক পরিবারকে প্রায় ১২ কেজি করে নানা প্রকারের খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD