সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস
cloudservicebd.com

প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী

received 1058618748000942 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেটে বাক-শ্রবন প্রতিবন্ধীদের খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। শুক্রবার (১১ জুন) বিকেলে সিলেট সদর উপজেলার টুকের বাজারস্হ সিলেট বাক-শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্হার কার্যালয়ে এ সহায়তা বিতরন করা হয়।

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও নিরাপদ নিউজ সিলেট এর ব্যুরো চীফ, সাংবাদিক জহিরুল ইসলাম মিশুর পক্ষ থেকে বাক-শ্রবন প্রতিবন্ধীদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। বর্তমান করোনা পরিস্হিতিতে সমাজের দুস্হ অসহায় প্রতিবন্ধী প্রায় অর্ধশতাধিক পরিবারের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

এ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাব সভাপতি বিশিষ্ট সাংবাদিক মুহিত চৌধুরী।এতে বিশেষ অতিথি ছিলেন সিলেট বাক-শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্হার প্রতিষ্টাতা ও সভাপতি সাংবাদিক মকসুদ আহমদ মকসুদ, সাংবাদিক ও সমাজকর্মী জহিরুল ইসলাম মিশু।এসময় সংস্হার অন্যান্য নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

খাদ্য বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক মুহিত চৌধুরী এ সংস্হার কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন,প্রতিবন্ধীরা এখন আর সমাজের বোঝা নয়,এরা আত্মনির্ভরশীলতা অর্জন করে সমাজের মুল স্রোতধারার সাথে একত্রিত হয়ে নিজের,সমাজ ও দেশের উন্নয়ন ও কল্যাণে অবদান রাখছেন। তিনি সুস্হ ও সবলরা প্রতিবন্ধীদের ব্যাপারে আরো সহানুভূতিশীল হয়ে তাদের ভাগ্যোন্নয়ন ও কল্যানে সরকারের পাশাপাশি সমাজের সকল বিত্তবানদেরকে এগিয়ে আসারও আহবান জানান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD