মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

সুরমার বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ারের বাসায় চুরি, থানায় জিডি

182327mobilePhone - BD Sylhet News

বিডি সিলেট :: সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা ও দিনা ডেকোরেটার্সের সত্তাধিকারি আনোয়ার হোসেনের বাসায় চুরি সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) সকাল ৭টায় নগরীর ৫নং ওয়াডের্রর চাষনীপীরড় রোডস্থ কলবাখানী এলাকার ২৬নং বাসায় চোরের প্রবেশ করে দুটি স্মার্ট ফোন নিয়ে যায়। এব্যাপারে আনোয়ার হোসেন সিলেট এয়ারপোর্ট থানায় একটি সাধারণ ডায়রী করেন। যার নং ৪১৭, তাং- ১০/০৬/২০২১ইং।

জিডি ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় রাতে খাওয়া-দাওয়া করে পরিবারের লোকজন ঘুমিয়ে পড়েন। বুধবার দিবাগত রাতে নফল রোজা রাখার জন্য সেহরী খাবারের উদ্দেশ্যে বাসার কয়েকজন সদস্য ঘুম থেকে উঠে খাওয়া-দাওয়া শেষ করে ফজরের নামাজ আদায় করে ঘরের ড্রয়িং রুমে দুইটি স্মার্ট ফোন রেখে ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার সকাল ৮টায় ঘুম থেকে উঠে বাসার লোকজন দেখতে পান নির্দিষ্ট স্থানে মোবাইল ফোন দুটি নেই এবং ঘরের প্রধান দরজা খোলা রয়েছে। চুরি যাওয়া স্মার্টফোন দুটির বিবরণ, সামসাং গ্লাক্সি গ্রান্ড প্রাইম প্রো,যার আইএমইআই নং ৩৫৮২২০/০৮/১৫১৫৮৩/৭ যার আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা ও রিডমি নোট-৯ প্রো, যার আনুমানিক মূল্য ১৫ হাজার টাকা। অনেক খোঁজাখুজির পরও মোবাইল দুটির কোন সন্ধান না পেয়ে এয়ারপোর্ট থানায় জিডি করেন আনোয়ার হোসেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD