রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

টিলাগড় ক্লাব’র নতুন কমিটি গঠন আজাদ সভাপতি, পাপলু সেক্রেটারি ও লাহিন কোষাধ্যক্ষ

301036 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রিমিয়ার লীগের ক্লাব ঐতিহ্যবাহী ‘টিলাগড় ক্লাব’র নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। সোমবার (৭ জুন) ক্লাবের উপদেষ্টাদের উপস্থিতিতে কাউন্সিলর আজাদুর রহমান আজাদকে সভাপতি, হিরক রঞ্জন দে পাপলুকে সাধারণ সম্পাদক, অধ্যাপক মো. লাহিন উদ্দিনকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ১২ সদস্যের আংশিক কার্যকরি কমিটি অনুমোদন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি এডভোকেট রঞ্জিত সরকার, সহ সভাপতি আলী হায়দার চৌধুরী বাবু, রুমি আহমদ, হাবিবুর রহমান ফয়সল, কবিরুল ইসলাম কবির, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আবদুল কাদির, আজাদুর রহমান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম বখত জেম।
নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রদান করার জন্য বলা হয়।
কমিটি গঠনের লক্ষ্যে আয়োজিত উপদেষ্টাদের সভায় সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।
উপস্থিত ছিলেন- টিলাগড় কেন্দ্রীয় জামে মসজিদের মোতওয়াল্লী অধ্যাপক সৈয়দ মকসুদ আলী, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শাপলাবাগ বহুমূখি উন্নয়ন সমিতির সভাপতি রোটাঃ আতাউর রহমান, টিলাগড় পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মো. ছমর উদ্দিন মানিক, পঞ্চায়েত কমিটির সদস্য আমিরুল ইসলাম মাসুক, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও পঞ্চায়েত কমিটির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক, গোপালজিউড় আখড়া কমিটির সভাপতি ও পঞ্চায়েত কমিটির সহ সভাপতি এডভোকেট কংকন কুমার রায়, শিবগঞ্জ বাজার কমিটির সভাপতি ও পঞ্চায়েত কমিটির সদস্য মুহিবুর রহমান মুহিব, টিলাগড় ক্লাবের সাবেক সভাপতি ও পঞ্চায়েত কমিটির সদস্য সরওয়ার আহমদ।
এর আগে গত ২২ এপ্রিল সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে ক্লাবের উপদেষ্টাদের সভায় মেয়াদোত্তীর্ণ কার্যকরি কমিটি বিলুপ্ত করা হয়।উল্লেখ্য, জেলা ক্রীড়া সংস্থার নিবন্ধিত প্রাচীনতম টিলাগড় ক্লাব ১৯৫৭ ইং সালে প্রতিষ্টা করা হয়।
শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD