রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

সিলেট জেলা পুলিশের ১৫৮ জন অফিসার-ফোর্স দক্ষতার স্বীকৃতি পেলেন

20210607 211135 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: গত মে মাসে ভাল কাজের স্বীকৃতি হিসেবে সিলেট জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার ১৫৮ জন অফিসার-ফোর্সকে শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে। সোমবার (৭ জুন) সকাল ১১টায় জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি শামছুল হক মিলনায়তনে মাসিক কল্যাণ সভায় তাদেরকে পুরস্কৃত করা হয়।

সিলেট জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্থিতিশীল রাখা, জননিরাপত্তা নিশ্চিতসহ অফিসার ফোর্সের কর্মতৎপরতা বৃদ্ধির পাশাপাশি তাদের সামগ্রিক কল্যাণ নিশ্চিত করার লক্ষে মে মাসের এই মাসিক কল্যাণ অনুষ্ঠিত হয়।

সহকারী পুলিশ সুপার (এসএএফ) শেখ মোত্তাজুল ইসলামের সঞ্চালনায় সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম জেলার আইন শৃঙ্খলা স্থিতিশীল রাখাসহ জননিরাপত্তা নিশ্চিত করতে জেলার সকল স্থরের পুলিশ সদস্যদের পেশাদারিত্ব নিয়ে দায়িত্ব পালনের নির্দেশ দেন। এসময় অফিসার ফোর্সের সার্বিক কল্যাণের লক্ষে সিলেট জেলা পুলিশ কো-অপারেটিভ সোসাইটি গঠনসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়।

একই দিন বিকাল তিন টায় পুলিশ সুপার এর সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। এতে মে মাসে জেলার সার্বিক অপরাধ পরিসংখান পর্যালোচনা সহ মামলা তদন্তের সার্বিক অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম জেলার বিভিন্ন এলাকায় জমি সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে প্রায় সময়ই মারামারি দাঙ্গা-হাঙ্গামার সৃষ্টি হয় উল্লেখ করে এসব প্রতিরোধ করতে প্রো-এ্যাকটিভ পুলিশিং এবং বিট পুলিশিং কার্যকর করে যথাযথ পদক্ষেপ গ্রহন করতে বলেন। একই সাথে সম্পত্তি সংক্রান্ত অপরাধ রোধ করতে চিহ্নিত ডাকাত এবং ছিনতাইকারীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান পরিচালনা করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন‌- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মিয়া মোহাম্মদ আশীস বিন হাছান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) আনিছুর রহমান খান, সহকারী পুলিশ সুপার (কানাইঘাট সার্কেল) আব্দুল করিম, সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) প্রভাস সিংহ, সকল থানার অফিসার ইনচার্জ প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD