মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:১৯ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

সিলেট মেট্রোপলিটন পুলিশের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন

IMG 20210606 WA0009 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: মন্ত্রিপরিষদ বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা অনুযায়ী সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। রোববার (০৬ জুন) সিলেট মেট্রোপলিটন পুলিশ এর সদরদপ্তর সম্মেলন কক্ষে এসএমপির ২০২১-২০২২ খ্রিঃ অর্থ বছরের কর্মকান্ড সম্বলিত বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (Annual Performance Agreement) স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়।

এতে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ এর সাথে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম এবং উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম নিজ নিজ বিভাগের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) স্বাক্ষর ও হস্তান্তর করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) পরিতোষ ঘোষ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) ইয়াহিয়া আল মামুন।

এসময় পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ জনগণকে কাঙ্খিত সেবা প্রদান এবং সরকারী কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের মাধ্যমে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি শতভাগ বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন।

এর আগে গত ০৩ জুন এসএমপি’র দুটি বিভাগের (উত্তর ও দক্ষিণ) উপ-পুলিশ কমিশনারগণের সাথে নিজ নিজ বিভাগের থানাসমূহের অফিসার ইনচার্জগণের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD