সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস
cloudservicebd.com

সিলেটের কোম্পানীগঞ্জে অবৈধভাবে সীমান্ত পাড়ি ও পাথর উত্তোলন,গ্রেফতার ৮

20210606 171607 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেটের কোম্পানীগঞ্জের অবৈধভাবে সীমান্ত পথ দিয়ে ভারতে প্রবেশ ও পাথর উত্তোলন করার অপরাধে পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করেছে। এসময় পুলিশ ভারত ফেরা যুবকদের কাছ থেকে ২৬ শত ভারতীয় সুপারি উদ্ধার করে। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ। রবিবার (৬ জুন) সকালে গোপন তথ্যের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে।

ভারত থেকে ফেরার পথে গ্রেফতারকৃতরা হলেন, কোম্পানীগঞ্জের কালাইরাগের আমিন খানের ছেলে আলী হোসেন (২৪), একই এলাকার মৃত হারিছ মিয়ার ছেলে নজির হোসেন (২১), একই এলাকার মৃত আরস মরম আলীর ছেলে আলী আকবর (২০) ও মখন মিয়ার ছেলে জুবায়েল আহমদ (২১)।

এছাড়া অবৈধভাবে পাথর উত্তোলন দায়ে কোম্পানীগঞ্জের জাতেরটুক গ্রামের আব্দুর রশিদের ছেলে জাকারিয়া (৩২), একই এলাকার আব্দুল আমিনের ছেলে জাকারিয়া হোসেন (২৫), একই এলাকার তেরাব আলীর ছেলে আসাদ উদ্দিন (২০) ও রুস্তুমপুর গ্রামের জালাল মিয়ার ছেলে তারেক রহমান (২২)।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট পুলিশের জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান বলেন, ভারতে অনুপ্রবেশ করে ভারতীয় সুপারি নিয়ে ফেরার পথে ৪জন ও দলাইনদী থেকে অবৈধভাবে পাথর উত্তোলন করার অপরাধে আরো ৪জনসহ মোট ৮জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। এসময় ভারত ফেরা দের কাছ থেকে ২৬শত ভারতীয় সুপারি উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD