মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:৩১ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

‘নয়া দামানে’র পর এবারও ভাইরাল ছাতকের শিল্পীর ‘জীবন খাতা’

20210605 012336 - BD Sylhet News

বিনোদন ডেস্ক:: আইলারে নয়া দামান আসমানেরও তেরা/ বিছানা বিছাইয়া দেও শাইল ধানের নেড়া/ দামান বও দামান’ গানের পর এবার নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ‘জীবন খাতায় প্রেম কলঙ্কের দাগে দাগাইয়া, ছাড়িয়া যাইওনারে বন্ধু মায়া লাগাইয়া।’

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়েছে গানটি। নেট দুনিয়ায় ভাইরাল এই গান এখন মানুষের মুখে মুখে। গানটিতে ঠোঁট মিলিয়ে একের পর এক ভিডিও ও হচ্ছে ।

জানা যায়, ‘জীবন খাতায়’ শিরোনামে সুনামগঞ্জের ছাতকের ছেলে মতিউর রহমান হাসান (পাগল হাসান) গানটি লিখেছেন ও সুর দিয়েছেন। তিন মাস আগে পাগল হাসান ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশ হয়। এরপর সিলেটের আরেক শিল্পী বিথী চৌধুরী নৌকায় বসে উকূলেলের (যন্ত্র) সাথে তাল মিলিয়ে কন্ঠ দেন।

পাগল হাসান ও বিথীর গাওয়া এই গানটি ব্যাপক সাড়া ফেলে। টিকটক, লাইকি, ফেসবুকসহ সোস্যাল মিডিয়ায় এখন কোটি মানুষের মধ্যে জায়গা করে নিয়েছে।

এ ব্যাপারে মতিউর রহমান হাসান জানান, গানটি আমি নিজেই লিখে সুর ও কন্ঠ দেই। আমার ইউটিউব চ্যানেল থেকে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে এটি প্রকাশিত হয়েছিল। ‘জীবন খাতা’ গানটি একটি প্রেমের গান।

তিনি বলেন, গানটা মানুষের মনে এত তাড়াতাড়ি জায়গা করে নিবে ভাবতেই পারিনি। এর মাধ্যমে তুলে ধরতে চেয়েছি প্রেম-ভালোবাসা জোর করে নয়, এটা মন থেকে আসে। অনেকেই ভালোবাসা পাওয়ার জন্য অনেক কিছু করে থাকেন। কিন্তু সেই ভালোবাসা বেশিদিন টিকেনা।

পাগল হাসান বলেন, বিথী মূলত গানটি শখের বসে গেয়েছিলো। আমার কন্ঠে ছেলেরা ও বিথীর কন্ঠে মেয়েরা গানটিতে ঠোঁট মিলিয়েছেন।

তিনি শ্রোতাদের কাছে অনুরোধ জানিয়ে বলেন, গানটাকে কেউ সুর পাল্টে বির্তকিত করবেন না। কারণ, অনেক সময় দেখা যায় গানের কথা সুর বদলে ফেলা হয়।

উল্লেখ্য-টিকটকে খোলা গলায় আইলারে নয়া দামান গান গেয়ে ছিলেন সুনামগঞ্জের আরেকজন তসিবা বেগম। পরে সেই গানটি কাভার করে ইউটিউবে প্রকাশ করেন প্রবাসী শিল্পী মুজা ও তসিবা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD