রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন

শিরোনাম ::
সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান
cloudservicebd.com

সিসিকে হামলার ঘটনায় ৩০০ আসামি করে মামলা

20210603 013112 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেট সিটি কর্পোরেশনে ব্যাটারিচালিত রিকশা চালকদের হামলার ঘটনায় ৩শ আসামী করে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে ১২টার দিকে সিটি কর্পোরেশনের লাইসেন্স কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান বাদি হয়ে সিলেট কোতোয়ালী থানায় এ মামলাটি দায়ের করেন।

মামলায় বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) জেলা সদস্য ও শ্রমিক ফ্রন্টের যুগ্ম আহ্বায়ক প্রনব জ্যোতি পাল, বাসদ সিলেট জেলা সমন্বয়ক ও সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের আহ্বায়ক আবু জাফর ও জুবায়ের আহমদ চৌধুরীসহ আরও ২০০-৩০০ জনকে আসামি করা মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ।

এরআগে, সিলেটে ব্যাটারিচালিত অবৈধ রিকশার বিরুদ্ধে অ্যাকশনে নেমে তোপের মুখে পড়েন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বুধবার দুপুর আড়াইটার দিকে অবৈধ রিকশা আটক করে নগরভবনে নিয়ে যেতে চাইলে প্রতিবাদে নগরভবনে হামলার চেষ্টা করে চালকরা।এ সময় সিটি কর্পোরেশনের শ্রমিক-কর্মচারীদের সাথে রিকশা চালকদের সংঘর্ষ হয়। দুপক্ষের সংঘর্ষে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD