সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

শিরোনাম ::
সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল
cloudservicebd.com

প্রেসক্লাবে ছাত্রদলের দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়ি

20210603 003407 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় চেয়ারে বসাকে কেন্দ্র করে ছাত্রদল নেতা-কর্মীদের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় কেউ আহত হয়নি বলে জানা গেছে। বুধবার (২ জুন) বিকালে জাতীয় প্রেসক্লাবে ছাত্রদলের পূর্বনির্ধারিত আলোচনা সভায় এই ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলোচনা সভা শুরুর পর বিকেল ৪টার দিকে মিলনায়তনের ভেতরে হঠাৎ করে ছাত্রদলের দুটি পক্ষের নেতা-কর্মীরা চেয়ার ছোড়াছুড়ি শুরু করেন। এর ফলে অনুষ্ঠানে উত্তেজনা তৈরি হয় এবং অনেক কর্মীরা বিচলিত হয়ে দৌড়ে মিলনায়তনের ভেতর থেকে বাইরে চলে আসেন। এ সময় উপস্থিত সিনিয়র নেতারা তাদের থামানোর চেষ্টা করলেও উত্তেজনা আরো বেশ কিছুক্ষণ চলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সভাকালে সামনে বসা নেতা-কর্মীরা প্রায়ই স্লোগান দিতে দাঁড়িয়ে যাচ্ছিলেন। এতে পেছনে বসা নেতা-কর্মীদের অসুবিধা হওয়ায় সামনের কর্মীদের বসতে বলা হয়। এ নিয়ে তর্কের জেরে কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাঈদ মাহমুদ ও ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি মিজানুর রহমানের অনুসারীরা একে অপরের ওপর চড়াও হন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, বিবাদের সময় একে অপরের দিকে চেয়ার ছুড়ে মারেন। এতে মিলনায়তনে বসা অন্য নেতা–কর্মীরা ছোটাছুটি শুরু করেন। ১৫ মিনিটের ব্যবধানে তিনবার দুই পক্ষের মধ্যে এ ঘটনা ঘটে। পরে দুই পক্ষের জ্যেষ্ঠ নেতারা অনুসারীদের নিয়ে মিলনায়তন থেকে বেরিয়ে আসেন। একপর্যায়ে বিএনপি ও এর অঙ্গসংগঠনের জ্যেষ্ঠ নেতা-কর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ সময় প্রেসক্লাবের বাইরে পুলিশ সতর্ক অবস্থায় ছিল।

চেয়ার ছোড়াছুড়ির ঘটনা প্রসঙ্গে ছাত্রদলের সিনিয়র এক নেতা সংবাদমাধ্যমকে জানান, চেয়ারে বসাকে কেন্দ্র করে সংগঠনের ছোটরা এই ঘটনা ঘটিয়েছে। কিন্তু অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা ঘটেনি এবং কেউ আহতও হয়নি।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। এছাড়া ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ সংগঠনটির সিনিয়র নেতারা এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD