রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:১০ অপরাহ্ন

শিরোনাম ::
সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী
cloudservicebd.com

আছাব উদ্দিন সরদার ছিলেন বাবু সুরঞ্জিত সেনগুপ্তের বিশ্বস্ত সিপাহশালার নিউইয়র্কের স্মরণসভায় বক্তারা

20210601 004518 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও করিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছাব উদ্দিন সরদারের মৃত্যুতে গতকাল রবিবার নিউইয়র্কের এশিয়ান ড্রাইভিং স্কুলের হলরুুমে এক শোকসভার আয়োজন করে সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদ যুক্তরাষ্ট্র শাখা।

সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদ যুক্তরাষ্ট্র শাখার আহবায়ক রুহেল চৌধুরীর সভাপতিত্বে এবং সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদ যুক্তরাষ্ট্র শাখার সদস্য সচিব ও তরুণ লেখক সুব্রত তালুকদারের পরিচালনায় বক্তারা বলেন আছাব উদ্দিন সরদার ছিলেন সৎ ও আদর্শবান রাজনীতিবিদ । নীতি ও নেতার প্রশ্নে সব সময় ছিলেন আপোষহীন । তিনি ছিলেন একজন প্রকৃত মুজিব সৈনিক । জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত বাবু সুরঞ্জিত সেনগুপ্তের পাশে থেকে রাজনীতি করেছেন । আছাব উদ্দিন সরদার ছিলেন বাবু সুরঞ্জিত সেনগুপ্তের বিশ্বস্থ সিপাহসালার । আছাব উদ্দিন সরদারের মৃত্যুতে দিরাই উপজেলা আওয়ামী লীগে এক অপূরণীয় ক্ষতি হয়েছে। শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এনআরবি কমার্শিয়াল ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উপদেষ্ঠা ইঞ্জিনিয়ার ফরাসত আলী। প্রধান বক্তার বক্তব্য রাখেন দিরাই উপজেলা আওয়মীলীগের সাবেক সভাপতি ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উপদেষ্ঠা তোফায়েল চৌধুরী।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা,হৃদয়ে বাংলাদেশের সভাপতি সাইদুর রহমান লিংকন, স্মৃতি পরিষদের উপদেষ্টা শ্যামল কান্তি চন্দ,জাসদ নেতা নুর আলম জিকু,স্মৃতি পরিষদের কার্যনির্বাহী সদস্য জাকির চৌধুরী।সভায় দোয়া পরিচালনা করেন মাওলানািআবুুল কাশেম ইয়াহিয়া ও গীতা পাঠ করেন রতন কুমার চক্রবর্তী।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD