রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

বিয়ানীবাজারে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৪

20210531 013934 - BD Sylhet News

বিয়ানীবাজার প্রতিনিধি :: সিলেটের বিয়ানীবাজারে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ৫জনের মধ্যে গুরুতর আহত ষাটোর্ধ্ব বৃদ্ধা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃদ্ধার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবু ইসহাক আজাদ। রোববার বেলা সাড়ে ৩টায় সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। নিহত বৃদ্ধার নাম ফাতেমা বেগম (৬৫)। বাড়ি উপজেলার মোল্লাপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামে।

এর আগে রোববার দুপুর আড়াইটায় সিলেট-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়কের বিয়ানীবাজার পৌরশহরের খাসা দিঘীরপার এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি অটোরিকশার চালক, নারী ও শিশুসহ ৫জন আহত হন। তবে বৃদ্ধা ফাতেমা বেগম মাথা ও পায়ে গুরুতর জখম হওয়ায় বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাবার পরামর্শ দেন।

আহতরা সকলেই উপজেলার মোল্লাপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামের বাসিন্দা। তারা হলেন, পাপলু আহমদ (২৮), সানজিদা আক্তার (২৬), নাইমা আক্তার (১১) ও সিএনজি অটোরিকশা চালক ইমন আহমদ (২৫)। তারা সকলেই বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করেন।

পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হচ্ছে না জানিয়ে নিহতের ছেলে আরিফ আহমদ বলেন, দুর্ঘটনা তো দুর্ঘটনাই। সেজন্যই ময়নাতদন্ত ছাড়াই মরদেহ গ্রহণের জন্য আমরা থানা পুলিশের কাছে আবেদন করেছি।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার অফিসার হিল্লোল রায় বলেন, নিহতের স্বজনরা মামলা দায়ের করতে চাচ্ছে না। সেজন্য তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ গ্রহণ করতে আইনী প্রক্রিয়ায় যাচ্ছে। তিনি বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক জব্দ করা হয়েছে। তবে ট্রাক চালক দুর্ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD