মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৫৪ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

বল করলেন মুশফিক ব্যাট হাতে ছেলে ফিল্ডিংয়ে স্ত্রী মন্ডি

20210531 013425 - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক:: বল করছেন মুশফিক, প্লাস্টিকের স্টাম্পের সামনে দাঁড়িয়ে ব্যাট করছে তার ছেলে মোহাম্মদ শাহরোজ রহিম মায়ান। আর ফিল্ডিংয়ে মায়ানের মা জান্নাতুল কিফায়াত মন্ডি।রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে এমনটাই দেখা গেল।

মুশফিক জুনিয়র বাঁহাতি। বাবার ছোড়া গড়িয়ে আসা বলে নিজের মতো করে শটস খেলছেন মায়ান। ফিল্ডিংয়ের ভূমিকায় মন্ডি। কদিন আগেই যে উইকেটে সেঞ্চুরি করেছেন মুশফিক, সেখানে প্লাস্টিকের ব্যাটে শটস খেলছে তার ছেলে। সে এক দারুণ দৃশ্যপট।

দীর্ঘক্ষণ ধরে চলল মা-ছেলে-বাবার ক্রিকেট খেলা।  ছেলের সঙ্গে কিছুক্ষণ দৌড় প্রতিযোগিতাও হলো মুশফিকের। এরপর মাঠের এক পাশে প্লাস্টিকের স্টাম্প দাঁড় করিয়ে শাহরোজের হাতে ব্যাট তুলে দেন মুশফিক।

বেলা দেড়টার দিকে মাঠ ছেড়ে বের হয়ে যান তারা।

এদিকে বাবার সঙ্গে অনুশীলন করতে পেরে উচ্ছ্বাসের শেষ নেই মায়ানের। ঝকঝকে দাঁত দেখিয়ে হেসে চলেছিল সে। আর দীর্ঘদিন পর পরিবারকে কাছে পেয়ে উচ্ছ্বসিত মুশফিকও।

করোনার এই কঠিন সময়ে কোয়ারেন্টিন, বায়ো-বাবলের কারণে স্ত্রী-সন্তানদের সঙ্গে দেখাই হয় না ক্রিকেটারদের।

মুশফিকের বেলায়ও তাই। সদ্য সমাপ্ত শ্রীলংকা সিরিজের জন্য বহুদিন বাবাকে কাছে পায়নি ছোট্ট মায়ান।

বেশি কিছুদিনের জন্য আবার বাবাকে হারিয়ে ফেলবে মায়ান। সোমবার থেকে শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) লড়াইয়ে অংশ নেবে তার বাবা।

বিষয়টি মাথায় রেখে স্ত্রী ও ছেলের সঙ্গে এভাবেই কোয়ালিটি টাইম পার করলেন মুশফিক। ছেলেকে নিয়ে দুর্দান্ত এক সময় কাটানোর পর পরই পাশের একাডেমি মাঠে গিয়ে মুশফিক যোগ দেন আবাহনীর অনুশীলনে। এবারের ডিপিএলে আবাহনীর অধিনায়কত্ব করবেন মুশফিক।

শ্রীলংকা সিরিজ শেষে অবশ্য শেষে বিশ্রাম মেলেনি মুশফিকসহ জাতীয় দলের তারকাদের। পরিবারকে একদিন সময় দিয়েই নেমে যেতে হচ্ছে ডিপিএল প্রস্তুতিতে।

মুশফিকের পক্ষ থেকে একটু বেশিই চাইতে পারে তার দল। দুর্দান্ত ফর্মে আছেন তিনি।

শ্রীলংকার বিপক্ষে তিন ওয়ানডে ম্যাচের এই হোম সিরিজে সবচেয়ে সফল ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

তিন ম্যাচে ৭৯ গড়ে করেছেন ২৩৭ রান।  এর মধ্যে রয়েছে ১২৫ রানের অনবদ্য ইনিংস।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD