মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:৪১ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

শ্যালিকার লাথিতে দুলাভাই নিহত

20210531 000744 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: পৈত্রিক সম্পত্তির বিরোধপূর্ণ জমিতে বালু ফেলাকে কেন্দ্র করে দুই বোনের ঝগড়ার সময় শ্যালিকার ধাক্কায় বালুতে পড়ে দুলাভাইয়ের মৃ’ত্যু হয়েছে। তবে নি’হ’তের পরিবারের দাবি, লাথি ও ধাক্কা মারায় মোন্তাজউদ্দিনের মৃ’ত্যু হয়েছে।

জানা গেছে, রবিবার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী মোড় বাজার এলাকায় বিরোধপূর্ণ পৈত্রিক জমিতে শাহিনূরের স্বামী মোন্তাজউদ্দিন ট্রাক দিয়ে বালু এনে রাখে। শাহিনূর ও তার স্বামী স্তুপকৃত বালু নিজেরা বহন করে তাদের বাড়িতে নিয়ে যাওয়ার সময় বোন হোসনে আরা এসে বাঁধা দেন।

এনিয়ে দুই বোন হোসনে আরা ও শাহিনূরের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে তাদের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হলে পাশে থাকা মোন্তাজউদ্দিন এসে তাদের ঝগড়া থামানোর চেষ্টা করে। এ সময় শ্যালিকা হোসনে আরার ধাক্কায় বৃদ্ধ দুলাভাই মোন্তাজউদ্দিন স্তুপকৃত বালুতে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে। বাড়ির সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মোন্তাজউদ্দিনের মৃত্যু হয়। পুলিশ ঘটনার পর হোসনে আরার মেয়ের জামাই সফিকুল ইসলামকে (৪৫) গ্রেপ্তার করে।

নিহত মোন্তাজউদ্দিনের ছেলে বিল্লাল হোসেন দাবি করেন, ধাক্কা ও লাথি মারার কারণে তার পিতার মৃত্যু হয়। এ ঘটনায় তিনি বাদী হয়ে আড়াইহাজার থানায় ছয়জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং অভিযোগের ভিত্তিতে তদন্ত হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট আসলে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD