সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস
cloudservicebd.com

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট সংখ্যা বাড়িয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

images 2 - BD Sylhet News

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট সংখ্যা বাড়িয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বর্তমানে ছয়টি গন্তব্যে ২৫টি ফ্লাইট পরিচালনা করা হচ্ছে। করোনাকালে সব ধরনের স্বাস্থ্যবিধি ও সতর্কতা মেনে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।
ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রামে পাঁচটি, যশোরে ছয়টি, সৈয়দপুরে সাতটি, সিলেট, রাজশাহী ও বরিশালে দুটি করে ফ্লাইট পরিচালনা করা হচ্ছে। এছাড়া ১ জুন থেকে ঢাকা থেকে সিলেটে আরও একটি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সাতটি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে অভ্যন্তরীণ রুটের ফ্লাইটগুলো পরিচালনা করছে ইউএস-বাংলা। এয়ারলাইন্সের বিমান বহরে আরও চারটি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট রয়েছে, যা দিয়ে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।
ইউএস-বাংলা জানায়, ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে সকাল ৭টা, ১০টা, দুপুর ২টা, বিকেল ৫টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে এবং চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৮টা ২৫ মিনিট, বেলা ১১টা ২৫ মিনিট, বিকেল ৩টা ৩০ মিনিট, সন্ধ্যা ৬টা ৫০ মিনিট ও রাত ৮টা ৫৫ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে। ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে সকাল ৭টা ১০ মিনিট, ৯টা, দুপুর ১২টা ৩০ মিনিট, বিকেল ৩টা ৩০ মিনিট, বিকেল ৫টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে এবং যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৮টা ২৫ মিনিট, ১০টা ১৫ মিনিট, দুপুর ১টা ৪৫ মিনিট, বিকেল ৪টা ৪৫ মিনিট, সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট ও ৭টা ৪৫ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে। ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে সকাল ৭টা ১০ মিনিট, ১০টা ৩০ মিনিট, বেলা ১১টা ৩০ মিনিট, দুপুর ১টা ৩০ মিনিট, ৩টা ৩০ মিনিট, বিকেল ৫টা ও সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে এবং সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট উড্ডয়ন করছে সকাল ৮টা ৩৫ মিনিট, দুপুর ১২টা, ১টা, বিকেল ৩টা, ৫টা, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৯টায়।
ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে সকাল ৮টা ও সন্ধ্যা ৭টায় এবং সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৯টা ২০ মিনিট ও রাত ৮টা ২০ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে। এছাড়া আগামী ১ জুন থেকে দুপুর ১টা ৩০ মিনিটে ঢাকা থেকে সিলেটে এবং সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে দুপুর ২টা ৫০ মিনিটে একটি অতিরিক্ত ফ্লাইট ছেড়ে যাবে।
ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে সকাল ৯টা ও বিকেল ৪টা ৩০ মিনিটে এবং রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ১০টা ২০ মিনিট ও বিকেল ৫টা ৪৫ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।
ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে সকাল ৯টা ৩০ মিনিট ও বিকেল ৫টা এবং বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ১০টা ৪০ মিনিট ও সন্ধ্যা ৬টা ১০ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে।
ঢাকা থেকে চট্টগ্রামের ন্যূনতম ভাড়া সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ ওয়ান ওয়ের জন্য মোট ৩৪৯৯ টাকা ও রিটার্ন ভাড়া ৬৯৯৮ টাকা। এছাড়া ঢাকা থেকে সৈয়দপুর, সিলেট, যশোর, রাজশাহী ও বরিশালে ন্যূনতম ভাড়া সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ ওয়ান ওয়ের জন্য ৩৩৯৯ টাকা আর রিটার্ন ভাড়া ৬৭৯৮ টাকা।
করোনাকালে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) সিদ্ধান্ত মোতাবেক ঢাকা থেকে কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের।
শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD