রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

সিলেটে সেনা সদস্য পরিচয়ে বিয়ের প্রস্তাব,যুবক আটক

20210528 233556 - BD Sylhet News

বিডি সিলেট :: ঢাকার আশুলিয়া ধামশনার ২৩ বছর বয়সী যুবক ওমর ফারুক তালুকদার। সামাজিক যোগাযোগ মাধ্যমে সিলেটের ধোপাগুলের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। নিজেকে সেনা সদস্য পরিচয় দিতেন। শুক্রবার (২৮ মে) মেয়ের বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে যান। কিন্তু, তার প্রতারণার বিষয়টি ধরা পড়ায় অবশেষে পুলিশের খাঁচায় বন্দি তিনি।

সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাইনুল জাকির বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

পুলিশ জানায়, গত কয়েক মাস আগে ফেইসবুকের মাধ্যমে ধোপাগুলের ইলিয়াছুর রহমানের কিশোরী মেয়ের (১৬) সঙ্গে ওমর ফারুকের পরিচয় হয়। পরিচয়ের পর থেকে সে নিজেকে সাবেক সেনাবাহিনীর কর্মকর্তার ছেলে, কখনও গার্মেন্টস ব্যবসায়ীর একমাত্র ছেলে, আবার কখনো সে নিজেই সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে আসছিল।

গত ১৭ মে বিয়ের প্রস্তাব নিয়ে মেয়ের বাড়িতে যায় ওমর। আচার-আচরণ সন্দেহজনক হওয়ায় ইলিয়াছুর রহমান ওমর ফারুককে তার পিতা-মাতা নিয়ে এসে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য বলেন। শুক্রবার সকাল ১০টায় আবারও সে ঐ বাড়ি যায়। লোকজন তাকে সেনাবাহিনীতে চাকুরীর প্রমাণপত্র চাইলে বাড়ি থেকে বেরিয়ে যায় এবং দুপুর সাড়ে ১২টার দিকে খাঁকী (সেনা বাহিনীর আদলে) পোশাক পরে আবারও মেয়ের বাড়িতে যায়। বিষয়টি সন্দেহ হওয়ায় তাকে একটি কক্ষে আটকে রেখে পুলিশের খবর দেওয়া হয়।

পরে তার মা-বাবার সঙ্গে যোগাযোগ করে জানা যায় ওমর কখনো সেনাবাহিনীতে কাজ করেনি বা তার কেউ সেনাবাহিনীতে ছিলেন না।

পুলিশ জানায়, সে প্রতারণার উদ্দেশ্যে সরকারি কর্মচারীর ছদ্মবেশ ধারণ করে সেনাবাহিনীর পোশাক পরিধান করেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD