মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:২৩ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

পাঁচ মাস থেকে নিখোঁজ ছেলের জন্য ফৈজুন নেছার হাহাকার

e171f288 401b 4c72 9e14 7d5e45f7e46c - BD Sylhet News

বিডি সিলেট :: ১৫ বছরের দুর্দান্ত এক কিশোরকে ছেলেকে হারিয়ে এখন উন্মাদপ্রায় এক জননী। প্রায় ৫ মাস ধরে নাওয়া খাওয়া ছেড়ে ঘুরছেন ছেলে সন্ধানে। তার ধারণা, কোন খারাপ লোকের পাল্লায় পড়ে সোনার ছেলেটি তার খুব কঠিন অবস্থায় রয়েছে।

এ ব্যাপারে থানায় জিডি করা হলেও কোন সুসংবাদ মিলেনি আজো। নিখোঁজ ছেলেটির নাম তাসলিম উদ্দিন। সে সুনামগঞ্জের দিরাই থানার রাজনগর ইউনিয়নের কাজুয়াবাদ গ্রামের মৃত হিফজুর রহমানের ছেলে।

গত ১০ জানুয়ারি হঠাৎ কাউকে কিছু না জানিয়ে সে বাড়িতে থেকে বেরিয়ে যায়। তারপর সে ০১৭৬১৫৯৫৪৫৩ মোবাইল নম্বর দিয়ে তার মা ফৈজুন নেছা ও তার এক খালুর সাথে দু’একবার কথা বলে। অনেক চেষ্টায়ও সে তার অবস্থান কাউকে জানায়নি। তবে তার কথাবার্তা শুনে ফৈজুন নেছার মনে হয়েছে, কোন খারাপ লোকের খপ্পরে পড়েছে। তাকে খুব বিমর্ষ এবং বিপদগ্রস্ত মনে হয়েছে ফৈজুন নেছার।

এরপর গত ২২ ফেব্রুয়ারি দিরাই থানায় তিনি একটি সাধারণ ডাইরি (নং ৯১৭/২২/০২/২১) দায়ের করেন। কিন্তু এরপর প্রায় ৩ মাস পেরিয়ে গেলেও কোন সন্ধান মিলেনি তাসলিমের। ফৈজুন নেছা জানান, স্বামীকে হারিয়ে সন্তানের মুখের দিকে চেয়ে অভাব অনটনের বিরুদ্ধে কঠোর সংগ্রাম চালিয়ে যাচ্ছেন তিনি। এখন সন্তানকেও হারিয়ে খুব অসহায় বোধ করছেন। নানা আশঙ্কায় তার মাতৃহৃদয়ে চলছে হাহাকার।

তিনি জানান, ৪ ফুট ৭ ইঞ্চির তাসলিমের গায়ের রঙ গাঢ় শ্যামলা, সে সুনামগঞ্জের আঞ্চলিক ভাষায় কথা বলে। তিনি তার সন্তানকে ফিরে পেতো দেশের পুলিশসহ সচেতন মানুষের সহযোগিতা চেয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD