রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

মসজিদ কমিটিতে পদ না পাওয়ায় দান ফেরত

FB IMG 1621888730785 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদ কমিটিতে সাধারণ সম্পাদকের পদ না পাওয়ায় মসজিদে দান করা মাইক ফেরত নিয়েছে সাবেক সাধারণ সম্পাদক। গতকাল সকালে উপজেলার তারাবো পৌরসভার কর্ণগোপ এলাকায় এই ঘটনা ঘটে।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক নাজমুল হুদা জানান, উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত কর্ণগোপ কেন্দ্রীয় জামে মসজিদে তিন বছর আগে মাইক দান করেন তৎকালীন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া। এ বছরের গত ১৬ই এপ্রিল উক্ত মসজিদে এলাকাবাসীর অংশগ্রহণে নতুন  কমিটি গঠিত হয়। নবগঠিত কমিটিতে তিনি সিনিয়র সহ- সভাপতি হিসেবে মনোনীত হন। কমিটিতে মোহাম্মদ আলী সাধারণ সম্পাদক পদ না পাওয়ায় ক্ষিপ্ত হন তিনি। গত ২১শে মে মসজিদ কমিটির সাধারণ সভায় নতুন কমিটির সিনিয়র সহ-সভাপতি পদ থেকে অব্যাহতি নেন। গতকাল সকালে মোহাম্মদ আলী মসজিদের ইমাম শহিদুল ইসলামকে ফোন করে তার দানকৃত মাইক খুলে তাকে ফেরত দিতে বলেন।

ইমাম শহিদুল ইসলাম বিষয়টি কমিটিকে জানালে কমিটি মাইক ফেরত দেয়ার সিদ্ধান্ত নেয় এবং তাকে মাইক ফেরত দিয়ে দেয়া হয়। এতে হঠাৎ করেই মাইকে আজান দেয়া বন্ধ হয়ে যায় কর্ণগোপ কেন্দ্রীয় জামে মসজিদের। আজান শুনে মসজিদে আসা মুসল্লিদের  সময়মতো ও জামাতে নামাজ নিয়ে বিড়ম্বনায় পড়েন অনেকে।

নাজমুল হুদা আরো জানান,মোহাম্মদ আলী দীর্ঘ ১২ বছর আগে দুই বছর মেয়াদি কমিটির সাধারণ সম্পাদক মনোনীত হন। কিন্তু তিনি সরকারদলীয় ওয়ার্ড কমিটির নেতা হওয়ার কারণে  জবরদখল করে মেয়াদ শেষ হলেও ১২ বছরে কোনো কমিটি গঠন করতে দেননি। মসজিদ কমিটির সভাপতি শফিউদ্দিন প্রধান বলেন, দান করে কেউ কোনো জিনিস ফেরত নেয় এমন নজির আমি আর কোনো দিন দেখিনি। তবুও সে ফেরত চাইছে যেহেতু আমরা তার জিনিস ফিরিয়ে দিয়েছি। এ ব্যাপারে মোহাম্মদ আলী বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি মাইক খুলে নেইনি। মসজিদ কর্তৃপক্ষ আমাকে মাইক খুলে  দিয়েছে। সূএ-মানবজমিন

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD