সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস
cloudservicebd.com

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে খেলাধুলায় ব্যাপক উন্নয়ন করেছেন: শমশের জামাল

20210524 192608 - BD Sylhet News

বিডি সিলেট ::  সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সদস্য, ইউনাইটেড ফুটবল একাডেমীর সভাপতি ও সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রত্যাশী শমশের জামাল বলেছেন, সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশের খেলাধুলা বিকাশে আন্তরিক। সারা দেশে ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। সিলেটেও বর্তমান সরকার খেলাধুলায় ব্যাপক উন্নয়ন করেছেন এবং এ ধারাবাহিকতা অব্যাহত রয়েছে।

শমশের জামাল আরো বলেন, যাদের বিত্ত এবং চিত্ত আছে তাদের সবার উচিত সাধ্যমত যুব সমাজকে বিপদগামী থেকে রক্ষা করতে খেলাধুলায় পৃষ্টপোষকতা করা। খেলোয়াড়দের উচিত আগে লেখাপড়া এবং পড়ে খেলাধুলা। তিনি সোমবার (২৪ মে) দক্ষিণ সুরমা সিলেট পলিটেকনিক্যাল মাঠে দক্ষিণ সুরমা ফুটবল একাডেমীর সাথে সৌজন্য সাক্ষাৎকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

দক্ষিণ সুরমা ফুটবল একাডেমীর আক্কাছ উদ্দিন আক্কাইর এবং লাউয়াই স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তারের যৌথ উপস্থপনায় বক্তব্য রাখেন, সাবেক জেলা দলের ফুটবল খেলোয়াড় নাসির উদ্দিন,বেকরী এসোসিয়েশনের সদস্য গিয়াস উদ্দিন, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সিনিয়র সহ সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী শিপলু, ক্রীড়া সম্পাদক লায়েক আহমদ প্রমুখ। এসময় তিনি তার পক্ষ থেকে দক্ষিণ সুরমা ফুটবল একাডেমীকে ফুটবল সহ ক্রীড়া সামগ্রী প্রদান করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD