রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন

শিরোনাম ::
শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল
cloudservicebd.com

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে সিলেটে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন

1621851167000 1621851163156 1621851161603 1621851161310 SHIKHA PROTISTAN MANOBON PHOTO 02 - BD Sylhet News

বিডি সিলেট :: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গতবছর মার্চ মাস থেকে বন্ধ রয়েছে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান। দীর্ঘ এ বন্ধে নিজেদের শিক্ষাজীবন নিয়ে উদ্বিগ্ন শিক্ষার্থীরা। অবিলম্বে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান ও সিলেটের সর্বস্থরের সাধারণ শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম পুনরায় চালু, হল ও ক্যাম্পাস খোলার দাবীতে মানববন্ধন করেছেন সিলেটের কলেজ বিশ^বিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

সোমবার (২৪ মে) সকাল ১১ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রাঙ্গনে শিক্ষার্থীদের এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থীরা সরকারের প্রতি শিক্ষা প্রতিষ্ঠান খোলে দেয়ার অনুরোধ জানিয়ে বলেন, দীর্ঘ ১৪ মাস যাবত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় আমরা আমাদের ভবিষ্যত নিয়ে শংকিত। দেশের অন্যান্য সবকিছু খোলা থাকলেও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে রাখা হয়েছে। যার ফলে আমরা এই দীর্ঘ বিরতিতে নিজেদের পড়াশুনা থেকে অনেক পিছিয়ে পড়েছি এবং হতাশায় ভোগছি।

সারাদেশে প্রত্যেকটা অফিস, আদালত, দোকান পাট, শিল্প প্রতিষ্ঠান, উৎসব পার্বণ, সভা সেমিনার সব চালু রেখে কিভাবে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা সম্ভব। আবার সারাদেশে শিক্ষার্থীরা ছড়িয়ে ছিটিয়ে অবস্থান না করে যদি তার শিক্ষা প্রতিষ্টানেই ভ্যাক্সিনের ব্যবস্থা করা হয়, স্বাস্থ্যবিধি নিশ্চিত করা হয়, হলগুলোর টাকা লুটপাট না করে যদি মানুষ বসবাসের উপযোগী করা হয় তাহলে কি ঐ শিক্ষার্থীদের স্বাস্থ্য ঝুঁকি হ্রাস করা সম্ভব। তাহলে এই সময়ে কোনটা প্রয়োজন। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা নাকি স্বাস্থ্য বিধি মেনে শিক্ষা কর্যক্রম চালু করা।

মনিষা ওয়াহিদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, এমসি কলেজের মাস্টার্স শিক্ষার্থী আব্দুর রহিম, সাদিয়া নওশিন, শাবিপ্রবি শিক্ষার্থী সাত্তিক বন্দোপাধ্যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এস. এম. বোরহান উদ্দিন, ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সৌরভ, বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বাবুল আজাদ, এমসি কলেজ শিক্ষার্থী নিন্টু মালাকার, রিংকু মালাকার, নূপুর রায়, এমসি কলেজ শিক্ষার্থী মিজানুর রহমান,  সরকারি কলেজ শিক্ষার্থী নাজিম উদ্দিন পলাশ, জুমায়েল বক্স, মেহেদী হাসান মারুফ, অলিদ আহমদ, এমসি কলেজ শিক্ষার্থী সালমান, মুকুল রায়, লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী বুশরা সোহাইল, মদন মোহন কলেজের শিক্ষার্থী সাকিব রানা, সুরাইয়া পারভিন প্রমুখ। সমাপনী বক্তব্য রাখেন, সিলেটের ¯েøাগান কন্যা সিলেট সরকারী মহিলা কলেজের শিক্ষার্থী তানজিনা বেগম।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD