মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:২৪ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

বিকাশ চক্রের প্রতারক দল বিপুল পরিমান মোবাইল ফোনসহ গ্রেফতার

20210524 000118 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: বিকাশ চক্রের প্রতারক দলকে বিপুল পরিমান মোবাইল ফোনসহ গ্রেফতার করায় ২৩ মে রবিবার দুপুর বারোটায় ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের ব্রিফ করেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা শাখার অফিসার্স ইনচার্জ সুমন রঞ্জন সরকার, নগরকান্দা সার্কেল এএসপি সুমিমুর রহমান রহমান ডিবির ওসি সুনীল কর্মকার প্রমুখ।

বিকাশ প্রতারকদের গ্রেফতার মালামাল উদ্ধার প্রসঙ্গে সংবাদ সম্মেলনে বলা হয় ভাঙ্গা থেকে বিকাশ প্রতারক গ্রেফতার ও মালামাল উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয় গত ২২ মে রাত একটা ৩৫ ঘটিকায় ভাংগা থানা পুলিশের একটি চৌকস দল ভাংগা থানাধীন পল্লী বেড়া সাকিন এ চৌচালা টিনের ঘরের উত্তর পাশের পূর্বকোনে কথিত বিকাশ অফিসে অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত আসামি ফিরোজ বেপারী পিতা আয়নাল বেপারী, রায়হান বেপারী পিতা শাহ্ আলম বেপারী, আকাশ বেপারী, পিতা-মৃত জাহাঙ্গীর বেপারী, সাং পল্লী বেড়া, শাকিব ফকির, পিতা আদম ফকির, সাং কাওলিবেরা, থানা ভাঙ্গা কে গ্রেফতার করা হয়।

আসামিদের প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন কোম্পানির ১৬টি মোবাইল সেট এবং বিকাশ প্রতারণা টাকা লেনদেনে কাজে ব্যবহৃত বিভিন্ন কোম্পানির ৪৫টি সিম উদ্ধার করা হয়। এবং ওই রাতে একটা ৪৫ মিনিটে ভাংগা থানা পুলিশের অপর একটি চৌকস দল কালামৃধা ইউপি মিয়াপাড়া সাকিন অবস্থিত আসামি ফারুক শেখ এর একতলা বসত বাড়ির ছাদের উপর ছোট কক্ষের ভেতর কথিত বিকাশ অফিসের অভিযান পরিচালনা করে বিকাশ প্রতারণা সাথে জড়িত থাকায় আসামি ফারুক শেখ (২৭), পিতা মিজান শেখ ওবায়দুর ওরফে ওবাইদর (৩৫), পিতা সালফু শিকদার উভয়ের বাড়ি মিয়াপাড়া, ইব্রাহিম মির, পিতাঃ মোঃ সোহরাব মীর, মোঃ রাসেল তালুকদার, পিতাঃ মোঃ নুরুল হক তালুকদার, মোহাম্মদ হানিফ মীর, পিতা-মৃত মনিরউদ্দীন মির, সাং জঙ্গল পাশা, সিদ্দিক মোল্লা পিতা, মৃত ধলু মোল্লা, সাং গোয়ালদী, আবু হানিফ খন্দকার (২২), পিতা মৃত মোঃ খন্দকার, থানা ভাঙ্গা জেলা ফরিদপুর থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের নিকট হতে প্রচারণার কাজে ব্যবহৃত বিভিন্ন কোম্পানির টি মোবাইল সেট এবং বিকাশের টাকা লেনদেনের কাজে ব্যবহৃত ১৩টি সিম উদ্ধার হয়। এরা সকলেই বিকাশ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। মোবাইল ফোনের মাধ্যমে নিজেদের কে বিকাশ কর্মকর্তা-কর্মচারী পরিচয় দান এর মাধ্যমে দেশের বিভিন্ন লোকজনের সাথে প্রতারণা করে আসছিল। গ্রেফতারকৃতদের আসামিদের বিরুদ্ধে ভাংগা থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সর্ব মোট ১১ জন বিকাশ প্রতারক কে গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের কাছ থেকে ৩২টি মোবাইল সেট ৫৮টি সিম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি দের বিরুদ্ধে ভাঙ্গা থানায় মামলা নং ৩২ তারিখ ২২/৫/২১ এবং ভাংগা থানা মামলা নম্বর ৩৩ তারিখ ২২/৫/২০২১ ধারা ২০২৮সালের ডিজিটাল নিরাপত্তা আইনের তারিখ ২৩ ২৪ ৩০ ৩৬ ধারায় পৃথক দুটি মামলা রুজু হয়েছে এবং অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD