সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস
cloudservicebd.com

‘খুন’ হওয়ার ১৪ বছর পর ফিরে আসা যুবকের জবানবন্দি

20210521 224735 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক::  নারায়ণগঞ্জে ২০০৭ সালে খুনের পর লাশ গুম করার অভিযোগে দায়ের করা মামলার কথিত খুন হওয়া সেই যুবক রুবেল ওরফে আল আমিনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। মামলা হওয়ার ১৪ বছর পর রুবেল এলাকায় ফিরে এলে গত বৃহস্পতিবার রাতে এলাকাবাসী ও মামলার আসামিরা তাকে সদর থানায় নিয়ে আসেন।

এদিকে শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ রুবেলকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহফুজুল মোহসীনের আদালতে হাজির করে। শুক্রবার বিকালে রুবেল ওরফে আল আমিন আদালতে ১৬৪ ধারায় নিজের জবানবন্দি প্রদান করেন।

আদালত সূত্র জানিয়েছে, নিজের দেয়া জবানবন্দিতে রুবেল জানিয়েছে- সে তার মা রহিমা খাতুনের মারধর ও ক্ষুধার যন্ত্রণায় বাড়ি থেকে বেরিয়ে নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনালে আসে। পরে নারায়ণগঞ্জ রেলস্টেশন থেকে ট্রেনযোগে কমলাপুর যায়। সেখানে দীর্ঘদিন মানুষের কাছে হাত পেতে খেয়ে বেঁচেছিল। এরপর এক লোকের সঙ্গে পরিচয় হওয়ার পর ওই লোক রামপুরার একটি হোটেলে কাজ নিয়ে দেন তাকে।

এরপর বিভিন্ন জায়গায় বিভিন্ন কাজ করে জীবিকা নির্বাহ করেন তিনি। বর্তমানে মগবাজারের মধুবাগ হাতিরঝিল সংলগ্ন মসজিদের পাশে ভাড়ায় বসবাস করে সেখানেই রংমিস্ত্রির কাজ করছেন। তার আসল নাম রুবেল হলেও মগবাজারে রংমিস্ত্রি আল আমিন নামে তিনি পরিচিত।

রুবেল আরও বলেন, বাসা থেকে বেরিয়ে যাওয়ার ১০ বছর পর তার সঙ্গে তার মায়ের যোগাযোগ হয়। পরে তিনি কুঁড়েরপাড় আসতে চাইলে তার মা বলেন তোকে এলাকায় নিয়ে গেলে মেরে ফেলবে। গত ৬ বছর ধরে তিনি এলাকায় আসতে চাইলেও তার মা তাকে আসতে দেয়নি বলে জানান রুবেল। এক পর্যায়ে তার মাকে না জানিয়েই বুধবার রাতে কুঁড়েরপাড় নিজ বাড়িতে ফিরে আসেন তিনি।

এদিকে বৃহস্পতিবার দুপুরে মামলার আসামিরা বিষয়টি জানতে পেরে তাকে আটক করেন এবং রাতে থানায় নিয়ে আসেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের কুড়েরপাড় গ্রামের রুবেল ওরফে আল আমিন নামে এক কিশোরকে হত্যার পর গুম করা হয়েছিল বলে আদালতে মামলা করেছিল তার পরিবার। মামলায় দুইজন মুক্তিযোদ্ধাসহ ১৯ জনকে আসামি করে ২০০৭ সালে দায়ের করা ওই মামলায় জেলও খেটেছেন কয়েক আসামি।

এরই মধ্যে বৃহস্পতিবার রাত ৯টার দিকে এলাকাবাসী ও জামিনে থাকা আসামিরা সেই কিশোর রুবেলকে জীবিত অক্ষত অবস্থায় নিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হাজির হন। সৌজন্যে: যুগান্তর

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD