রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

বড়লেখায় পচা মাংস বিক্রির অভিযোগে গ্রেফতার ২

FB IMG 1621603348045 - BD Sylhet News

বড়লেখা প্রতিনিধি :মৌলভীবাজারের বড়লেখায় পৌরশহরের উত্তর চৌমোহনায় শুক্রবার সকালে চান্দই মাংসের দোকানে গরুর পচা মাংস বিক্রির অভিযোগে পুলিশ ২ কসাইকে গ্রেফতার করেছে।

আটককৃতরা হচ্ছেন বিয়ানীবাজার উপজেলার বাহাদুরপুর (বারইগ্রাম) এলাকার শওকত আলী (৩৫) ও একই এলাকার দেলোয়ার হোসেন (২৭)। তাদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে কসাইখানায় পচা মাংস বিক্রি ও অসুস্থ গরু জবাইয়ের অভিযোগ রয়েছে। বিকেলে পুলিশ তাদেরকে আদালতে সোপর্দ করেছে।

পুুলিশ ও স্থানীয় ব্যবসায়ী সুত্রে জানা গেছে, বড়লেখা পৌরশহরের উত্তর চৌমুহনী এলাকার একটি মাংসের দোকানে শুক্রবার সকালে বিয়ানীবাজারের কসাই শওকত আলী ও দেলোয়ার হোসেন গরুর পচা মাংস বিক্রি করছিলেন। এ নিয়ে ক্রেতাদের সঙ্গে তাদের ঝগড়া হয়। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) জাহেদ আহমদের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাদের দুইজনকে আটক করে।

FB IMG 1621603351746 - BD Sylhet News

বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পচা মাংস বিক্রির অভিযোগে পুলিশ শহরের উত্তর চৌমোহনী থেকে দুই ব্যক্তিকে আটক করেছে। বিকেলে তাদেরকে ১৫১ ধারায় আদালতে সোপর্দ করা হয়েছে।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD