সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল
cloudservicebd.com

স্বামীর লাশ নিতে চীন থেকে সিলেটে স্ত্রী, করলেন মামলাও

20210520 180815 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেটে স্বদেশীর ছুরিকাঘাতে খুন হওয়া চীনা নাগরিক উই ওনটোর (৪৮) লাশ তার স্ত্রী ওয়াং কিউ আই ইউজিংয়ের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার ওনটোর লাশ হস্তান্তর করা হয়। এর আগে ওয়াং কিউ আই ইউজিং বুধবার রাতে সিলেট আসেন। পরে তিনি ওনটোর সহকর্মী ‘খুনি’ জো চাওকে আসামি করে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তবে উই ওনটোর লাশ দেশে নিতে এক সপ্তাহ সময় লাগতে পারে বলে জানিয়েছে পুলিশ। এর আগপর্যন্ত লাশটি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে রাখা হবে।

মঙ্গলবার সকালে সিলেটের পাঠানটুলা এলাকার নিবাস-বি-১১-৯ নম্বর বাসা থেকে উই ওনটোর লাশ উদ্ধার করে পুলিশ। উই সিলেটের কুমারগাঁও বিদ্যুৎ প্লান্টে কাজ করতেন। সেদিন উই ওনটোর লাশের সঙ্গে জো চাও নামের আরেক চীনা শ্রমিককে ছুরিকাহত অবস্থায় উদ্ধার করা হয়। তারা একই বাসায় থাকতেন। মামলায় জো চাওকে আসামি করা হয়েছে। জো বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশের পাহারায় চিকিৎসাধীন রয়েছেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি এসএম আবু ফরহাদ জানান, বৃহস্পতিবার সকালে চীনা নাগরিক উই ওনটোর লাশের ময়নাতদন্ত শেষে সিলেটে আসা স্ত্রীর কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এখন সব কাগজপত্র তার স্ত্রী দূতাবাসে জমা দেবেন এবং সব আইনি প্রক্রিয়া শেষে লাশ দেশে নিয়ে যাওয়ার অনুমতি মিলবে। এসব প্রক্রিয়ায় সপ্তাহখানেক সময় লেগে যেতে পারে বলে তিনি জানান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD