মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:১২ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

২ শিশু সন্তানকে বাঁচিয়ে জীবন দিলেন বাবা

FB IMG 1621459739867 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: ঝিনাইদহে বাসের ধাক্কায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন পথচারী, অন্যজন মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। বুধবার রাত ৮টার দিকে ঝিনাইদহ-হরিণাকুন্ডু সড়কের চান্দপুর জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হরিণাকুন্ডু উপজেলার হামিরহাটি গ্রামের আক্তার হোসেন ( ৪৫) ও চান্দপুর গ্রামের আবু তালেব ( ৩৫)।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, রাতে দুই শিশু সন্তান শাহরিয়ার (৮) ও আছিয়াকে (৫) কোলে ও কাঁধে নিয়ে বাজার থেকে বাড়ি ফিরছিলেন আবু তালেব। এ সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি বাস আসছিল। বাসটি একটি মোটরসাইকেলের আরোহীকে পিষ্ট করে চলে যাওয়ার সময় পথচারী তালেবকেও ধাক্কা দেয়। কিন্তু তার আগেই তিনি কোলের দুই সন্তানকে রক্ষার জন্য তাদেরকে রাস্তার পাশে ফেলে দেন।

ঘটনাস্থলে তালেব নিহত হলেও তার দুই শিশু সন্তান প্রাণে বেঁচে যায়।

তবে চোখের সামনেই বাবার মৃত্যু দেখে শিশু সাহারিয়ার জ্ঞান হারায়। আর সামান্য আহত হয়েছে আছিয়া। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছেন বাসের আরও পাঁচজন যাত্রী। দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

এদিকে দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে বাসটিতে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে হরিণাকুন্ডু ও ঝিনাইদহ থেকে দমকল বাহিনী এসে আগুন নেভায়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD