মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

মা-বাবার কবরের পাশে সমাহিত হলেন সাবেক চেয়ারম্যান গিয়াস মিয়া

20210518 003403 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: হায়দরপুর গ্রামে পারিবারিক গোরস্থানে মা-বাবার কবরের পাশে সমাহিত হলেন ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব গিয়াস মিয়া। ১২ মে বুধবার বিকেল ৩টায় হায়দরপুর হাইস্কুল মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন।

তিনি করোনা আক্রান্ত হয়ে গত ১১ মে মঙ্গলবার দিবাগত রাতে সিলেট শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিলো ৮১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়েসহ বহু আত“ীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর পরিবার লন্ডনে বসবাস করেন।

১২ মে বুধবার বিকেলে গিয়াস মিয়ার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ার সাথে দেশে-বিদেশে তাঁর বন্ধু-বান্ধব ও পরিচিত মহলে শোকের ছায়া নেমে আসে। অনেকেই ফেসবুকে তাঁকে নিয়ে স্মৃতিচারণ করেন। গিয়াস মিয়ার মৃত্যুতে বিভিন্ন মহল থেকে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

এদিকে মরহুম গিয়াস মিয়ার ছোট ভাই বাংলা টাউন ক্যাশ এন্ড কারির ডাইরেক্টর রফিক হায়দার পরিচিত সকলের কাছে তাঁর বড় ভাইয়ের রুহের মাগফেরাতের জন্য দোয়া কামনা করেছেন।

তিনি বলেন,আমার ভাই দীর্ঘদিন ভাওগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। ১৯৯৪ সালে তিনিই ব্রিকলেনে আজকের বাংলা টাউন ক্যাশ এন্ড কারি প্রতিষ্ঠা করেছিলেন। যুক্তরাজ্যের বাংলাদেশী কমিউনিটির উন্নয়ন-অগ্রযাত্রায় তিনি সক্রিয় ছিলেন। জীবনে চলার পথে জ্ঞাতসারে ও অজ্ঞাতসারে কাউকে কোনোভাবে মনোকষ্ট দিয়ে থাকলে দয়া করে মাফ করে দেবেন। আপনারা দোয়া করবেন, আল্লাহ তায়ালা যেন তাঁকে জান্নাতে সমাসীন করেন।

উল্লেখ্য, রহুম গিয়াস মিয়া ছিলেন সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ও স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান। ব্রিটেনে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, লন্ডন থেকে প্রকাশিত অধুনালুপ্ত সাপ্তাহিক সিলেটের ডাক’র অন্যতম পরিচালক এবং পূর্ব লন্ডনের সুপরিচিত ‘বাংলা টাউন ক্যাশ এন্ড ক্যারি’র প্রতিষ্ঠাতা।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD