সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল
cloudservicebd.com

চিরনিদ্রায় শায়িত সাবেক ফুটবলার-শিক্ষক আশরাফুল আলম

20210517 193028 - BD Sylhet News

বিয়ানীবাজার প্রতিনিধি :: চিরনিদ্রায় শাহিয় হলেন বিয়ানীবাজার ফুটবল অঙ্গনের পরিচিত মুখ, সাবেক ফুটবলার ও মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসার শিক্ষক আশরাফুল আলম (৩৬)। সোমবার বিকাল সাড়ে ৫টায় মাথিউরা সিনিয়র ফাযিল মাদ্রাসা মাঠে আশরাফুল আলমের জানাযার নামায শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

এর আগে তিনি সোমবার ভোর সাড়ে ৫টায় সিলেটের নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)।

জানাজায় বিয়ানীবাজারের প্রশাসনিক, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গসহ শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ এবং মরহুমের সহকর্মী শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন। এছাড়া বিভিন্ন শ্রেণীপেশার শত শত শোকার্ত মানুষ শিক্ষক আশরাফুল আলমের জানাজায় উপস্থিত থেকে তাকে শেষ বিদায় জানান। জানাজা পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্যকালে বক্তারা শিক্ষক আশরাফুল আলমের নানা ইতিবাচক দিক তুলে ধরে আবেগাপ্লুত হয়ে পড়েন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাবেক ফুটবলার ও শিক্ষক আশরাফুল আলম অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার এক দিন পর তিনি ইন্তেকাল করেন। রোববার সকালে তাঁর শারিরীক অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হঠাৎ করে তাঁর শরীরে বিভিন্ন জটিল রোগের উপসর্গ দেখা দেয়। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে, ভাইসহ অসংখ্য শিক্ষার্থী, সহকর্মী, স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD