রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:২৮ অপরাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট জেলা যুবলীগের মিলাদ,দোয়া ও শিরণী বিতরণ

20210517 154146 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক::  রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে সিলেট জেলা যুবলীগের উদ্যোগে মিলাদ,দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১৭ মে) বাদ যোহর হযরত শাহজালাল ( র:) মাজার মসজিদে দোয়া, মিলাদ ও দুস্থদের মাঝে শিরণী বিতরণ করা হয়।

এসময় জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন,বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ১৯৮১ সালের ১৭ মে দীর্ঘ নির্বাসন শেষে বাংলার মাটিতে ফিরে আসেন।সেদিন বিকাল সাড়ে ৪টায় ইন্ডিয়ান এয়ারলাইনসের বোয়িং বিমানে তিনি ভারতের রাজধানী দিল্লি থেকে কলকাতা হয়ে তৎকালীন ঢাকা কুর্মিটোলা বিমানবন্দরে এসে পৌঁছান। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপরিবারে ঘাতকদের হাতে নির্মমভাবে নিহত হন।এসময় তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা প্রবাসে থাকায় ঘাতকদের হাত থেকে রেহাই পান। তিনি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা হচ্ছেন বদলে যাওয়া বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার প্রতীক। সিলেট জেলা যুবলীগ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বদা কাজ করে যাচ্ছে।20210517 153048 - BD Sylhet Newsসাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন,‘আল্লাহর অশেষ রহমতে বিদেশে থাকার কারণে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের সময় সৌভাগ্যক্রমে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহেনা প্রাণে বেঁচে যান।

তিনি আরো বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার প্রতি বাংলার জনগণের অকুণ্ঠ সমর্থন ও অসীম আস্থার কারণে তিনি বার বার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হন এবং আর্থ-সামাজিক উন্নয়নে বিস্ময়কর অবদান রেখে চলছেন।’ দেশকে এগিয়ে নিতে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগসহ সবাইকে ঐক্যবোধভাবে কাজ করার আহবান জানান।

এসময় সিলেট জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও জেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এসময় বঙ্গবন্ধুকন্য শেখ হাসিনা ও শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের দীর্ঘায়ু ও ১৫ ই আগষ্টে নিহত সকলে আত্মার মাগফেরাত কামনা করা হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD