মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:২৯ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

ভারত ফেরত ৩ শিক্ষার্থীর করোনা ভাইরাস পজিটিভ

FB IMG 1621201662333 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর দিয়ে ভারত ফেরত তিন বাংলাদেশি শিক্ষার্থীর শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। তবে এ ভাইরাস ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ কি না তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে রাজধানীর আইইডিসিআরে পাঠানো হবে।

রোববার (১৬ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায়।
তিনি জানান, ওই তিন শিক্ষার্থীকে বুড়িমারী স্থলবন্দর এলাকার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন ‘সাম টাইম’ হোটেলে রাখা হয়েছে। এ ছাড়া উপজেলা প্রশাসন তাদের নজরদারিতে রেখেছে।

জানা গেছে, করোনাভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট (ধরন) ছড়িয়ে পড়ার আশঙ্কায় গত ২৬ এপ্রিল বাংলাদেশের সঙ্গে ভারতের সকল সীমান্ত পথ বন্ধ করে দেয়া হয়। এ সময় ভারতের বিভিন্ন স্কুল-কলেজে পড়াশোনা করা শিক্ষার্থী ও চিকিৎসা নিতে যাওয়া বাংলাদেশিরা আটকা পড়েন। পরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি নিয়ে কোয়ারেন্টিনে থাকাসহ নানা শর্তে তারা দেশে প্রবেশের অনুমতি পান।

২৬ এপ্রিল থেকে বুড়িমারী স্থলবন্দর দিয়ে অনুমতি নিয়ে এখন পর্যন্ত আটকা পড়া শিক্ষার্থীসহ ২০২ জন দেশে ফিরেছেন। বুড়িমারী স্থলবন্দর সংলগ্ন পাঁচটি আবাসিক হোটেলে ৮৩ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছেন। ১০১ জনকে লালমনিরহাট সদর হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

একই সময় ভারতে ফিরে গেছেন ১০৬ জন। দুই ধাপে ৩৫ জনের করোনা নেগেটিভ আসায় উপজেলা প্রশাসন তাদের ছাড়পত্র দিয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD