রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান বড়লেখায় নিসচার সংবর্ধনা অনুষ্ঠান ছয়ফুল আলম পারুল এর কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন কামরানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শিরনী বিতরণ হযরত শাহজালালের মাজারে এবারও ওরস হচ্ছে না আইনি সহযোগিতা মাধ্যেমে মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে – জগদীশ দাস স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল সিলেট ৩ আসন সহ উপনির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সিলেট – ৩ আসনে নৌকা পেলেন হাবিবুর রহমান হাবিব আ.লীগের সংসদীয় বোর্ডের সভা আজ, অপেক্ষায় সিলেটের ২৫ নেতা অগ্রণী তরুণ সংঘের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী তুহিন কে সংবর্ধনা প্রদান প্রতিবন্ধীদের কল্যাণে সবাইকে এগিয়ে আাসা উচিৎ – সাংবাদিক মুহিত চৌধরী সিলেটে শেখ হাসিনার কারামুক্তি দিবসে মহানগর যুবলীগের মিলাদ ও দোয়া মাহফিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ
cloudservicebd.com

ফিলিস্তিন নিয়ে পোস্ট, আর্সেনাল তারকার পাশে ভক্তরা

al nnay copy 279094 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ সামাজিকমাধ্যমে ফিলিস্তিনের পক্ষে পোস্ট দেওয়ার পর মিসরীয় ফুটবল তারকা মোহাম্মদ আল-নানির পাশে দাঁড়িয়েছেন ফুটবল ভক্ত ও নেটিজেনরা।

এই মিডফিল্ডারের পোস্ট নিয়ে তার ক্লাব আর্সেনাল একজন স্পন্সরের সঙ্গে কথা বলার পর উদ্বেগ দেখা দিয়েছে। ওই পোস্টের ব্যাপক প্রভাব নিয়ে আর্সেনালও তার সঙ্গে কথা বলেছে।-খবর স্কাই নিউজ ও মিডল ইস্ট আইয়ের

টুইটারে আল-আকসার ছবি দিয়ে আল-নানি তার পোস্টে বলেন, ‘আমার হৃদয়, আত্মা ও সমর্থন ফিলিস্তিনের জন্য।’ তার এই পোস্টের পর ইহুদিরা ক্ষোভ প্রকাশ করেছেন এবং আর্সেনালের কাছে এ নিয়ে অভিযোগ দিয়েছেন।

আর্সেনাল জানিয়েছে, ক্লাবের যে কোনো কর্মী ও আমাদের খেলোয়াড়েরা তাদের প্ল্যাটফর্মে নিজস্ব দৃষ্টিভঙ্গি তুলে ধরার অধিকার রাখেন। আমরা আল-নানির সঙ্গে এ নিয়ে কথা বলেছি, যাতে তার পোস্টের প্রভাব বুঝতে সে সক্ষম হয়।

আর্সেনালের স্পন্সর লাভাজ্জা গ্রুপ বলছে, আল-নানির মন্তব্য নিয়ে আমরা আর্সেনালের সঙ্গে যোগাযোগ করেছি। ক্লাব এমন বক্তব্যের সঙ্গে যুক্ত থাকায় আমরা উদ্বেগ প্রকাশ করেছি। পোস্টের বক্তব্য সম্পূর্ণভাবে আমাদের কোম্পানির মূল্যবোধের সঙ্গে যায় না। বর্ণবাদ ও ইহুদিবিদ্বেষের বিরুদ্ধে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

কিন্তু ফুটবল ভক্তরা প্রশ্নহীনভাবে আল-নানির পাশে দাঁড়িয়েছেন। দক্ষিণ আফ্রিকার সাবেক রাজনীতিবিদ অ্যান্ড্রু ফেইনস্টেইন বলেন, একজন আর্সেনালের ভক্ত, একজন ইহুদি, হলোকাস্ট থেকে বেঁচে যাওয়া বাবা-মায়ের সন্তান হিসেবে আমি আর্সেনালকে বলছি, আমি আল-নানির বক্তব্যে সমর্থন দিয়েছি, এবং তাকে বক্তব্য প্রকাশের সুযোগ দেওয়ায় আর্সেনালকে শ্রদ্ধা জানাচ্ছি।

মিসরীয় সাবেক ফুটবল তারকা মোহাম্মদ আবুট্রিকা বলেন, আল-নানির মতো মানুষের জন্য আমি গর্ববোধ করছি। আল্লাহ তাকে সহায়তা করবেন। সে একজন সত্যিকারের তারকা।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD