মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:২২ অপরাহ্ন

শিরোনাম ::
আজ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে আ.লীগ ও পরিবারের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকী আজ,এখনো তিনি মানুষের মনে জনতার কামরান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে সিলেট জেলা আ.লীগের কর্মসূচি সিলেট ৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করবো: হাবিব বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশার ধাক্কায় যুবক নিহত বিমান বাহিনী প্রধানকে এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকীতে পরিবারের বিভিন্ন কর্মসূচী গ্রহণ সিলেটে ১০টি ঘুমের ট্যাবলেট খাইয়ে আইনজীবী আনোয়ারকে হত্যা করেন স্ত্রী বিয়ানীবাজার থানার খসিরববন্দে বাড়ির সামনে থেকে অপহৃত মেয়েটি উদ্ধার সিলেট সীমান্তে ৪৮ বিজিবি’র ১৪৯ পরিবারকে খাদ্য সহায়াতা প্রদান সাবেক মেয়র কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর আ.লীগের কর্মসূচী সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ এমপি’র প্রচেষ্টায় চারখাইয়ে হাইওয়ে থানা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধারন মানুষ সন্তুুষ্ঠ – শফিউল আলম নাদেল নিসচা’র কেন্দ্রীয় সহ সাংঠনিক সম্পাদক মিশুর সাথে বিয়ানীবাজার শাখার মতবিনিময় সভা সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবকে ফুল দিয়ে বরণ করলেন এড.নাসির উদ্দিন খান
cloudservicebd.com

সিলেটে খুন হওয়া উবার চালকের মোটরসাইকেল মৌলভীবাজার থেকে উদ্ধার

20210516 110007 - BD Sylhet News

বিডি সিলেট :: মৌলভীবাজার থেকে উদ্ধার করা হলো সিলেটে খুন হওয়া উবার চালকের মোটর সাইকেল। উবার চালক রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভ (৩০) এর হত্যাকাণ্ডে জড়িত দুজনকে সিলেট থেকে গ্রেপ্তারের পর শনিবার দিনগত রাত দেড়টার দিকে মৌলভীবাজার থেকে উদ্ধার করা হয়েছে রেদওয়ানের ব্যবহৃত মোটরসাইকেল ও ব্যবহৃত জিনিসপত্র।

এর আগে সাথে জড়িত থাকায় আব্দুল্লাহ আল মামুন ও এনামকে শনিবার গ্রেপ্তার করে মোগলাবাজার থানা পুলিশের একটি দল। মামুনের স্বীকারোক্তির ভিত্তিতেই মৌলভীবাজারে অভিযান পরিচালনা করা হয়।রাজনগর উপজেলার মুন্সিবাজারের জুয়েল রহমান জুয়েলের বাড়ি থেকে মোটরসাইকেল ও ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করে পুলিশ।

আব্দুল্লাহ আল মামুনকে বন্দরবাজারের হোটেল তাজমহল থেকে এবং এনামকে গোলাপগঞ্জ থানার আছিরখাল গ্রামে আসামির নানার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হত্যাকাণ্ডে সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করেছে প্রাথমিকভাবে। সিলেটে ও মৌলভীবাজারে পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন মোগলাবাজার থানার এসি পলাশ রঞ্জন দে ও ওসি মো. শামসুদ্দোহা। রাজনগর থানা পুলিশ মোগলাবাজার থানা পুলিশের টিমকে সহযোগীতা করেছে। আটককৃতদের কাছ থেকে সৌরভের ব্যবহৃত মোবাইল ফোনসহ অন্যান্য জিনিস উদ্ধার করা হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD